যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ১৪ জানুয়ারি ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

বাঘায় পূর্ব শত্রুতার জেরে পুকুরে বিষ দেওয়ার অভিযোগ

সুব্রত কুমার,বাঘা(রাজশাহী)
জানুয়ারি ১৪, ২০২২ ৯:৪১ অপরাহ্ণ
Link Copied!

সুব্রত কুমার,বাঘা(রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘায় পূর্ব শত্রুতার জেরে এক পুকুরে বিষ দেওয়ার অভিযোগ উঠেছে।উপজেলার মনিগ্রাম ইউনিয়নের হরিরামপুর মহাজন পাড়া বাজার এলাকায় এই ঘটনা ঘটেছে বলে জানা যায়।

স্থানীয় সুত্রে জানা যায়,১৪ জানুয়ারি শুক্রবার ভোররাত থেকে সকাল পর্যন্ত কোনো এক সময় পুকুরটিতে বিষ প্রয়োগ করেছে বলে ধারনা করছি।

পুকুরের মালিক মোঃ মিনারুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,সকালের দিকে লোক মুখে জানতে পারি পুকুরে মাছ মারা যাচ্ছে।প্রথমে আমি ধারনা করেছিলাম হয়তো পুকুরে গ্যাস হয়েছে।পরে পুকুরে দুই জনকে নামিয়ে দিতে তারা বলে মাছ মরে পুকুরের তলায় পরে আছে এবং তখন নিশ্চিত হয় কেউ আমার পুকুরে বিষ দিয়েছে।এরপর দুপুর ২ টার দিকে ৯৯৯ এ কল দিলে বাঘা থানা পুলিশ পুকুরটি পরিদর্শন করেন।

এতে করে বিভিন্ন প্রজাতির প্রায় এক লক্ষ বিশ হাজার টাকার মাছ নিধন করা হয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

কয়েক জনের নাম উল্লেখ্য করে পুকুরের মালিক মোঃ মিনারুল ইসলাম বলেন,কতিপয় কয়েকজন ব্যক্তি আমার সাথে দীর্ঘদিন ধরে শত্রুতা করে আসছে।আমার ধারণা তারাই পুকুরে বিষ প্রয়োগ করেছে।

এ প্রসঙ্গে জানতে চাইলে বাঘা থানার উপপরিদর্শক (এসআই) হেলাল উদ্দিন অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করে বলেন,ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখে তদন্ত পূর্বক আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

যেকোনো সংবাদ পাঠান এই ইমেইলে jamunaprotidin@gmail.com