যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ২৪ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

পাইকগাছার কর্মহীন গণপরিবহন শ্রমিকদের মাঝে খুলনা মটর শ্রমিক ইউনিয়নের ত্রাণ সামগ্রী বিতরণ

মোঃ ফসিয়ার রহমান,পাইকগাছা(খুলনা)
এপ্রিল ২৪, ২০২১ ৫:৫১ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছায় টানা ৩ সপ্তাহের লকডাউনে কর্মহীন হয়ে পড়েছেন গণপরিবহনে কর্মরত প্রায় ৮ শতাধিক শ্রমিক। গণপরিবহন বন্ধ থাকায় শ্রমিকরা তাদের পরিবার পরিজন নিয়ে অনেক মানবেতর জীবন যাপন করছে।

এদিকে শনিবার দুপুরে শ্রমিকদের মাঝে ত্রাণ সামগ্রী প্রদান করেছে ১১১৪ নং খুলনা বিভাগীয় মটর শ্রমিক ইউনিয়ন।

অত্র মটর শ্রমিক ইউনিয়নের আওতাধীন পাইকগাছা শাখার (পৌরসভা, গদাইপুর ও কপিলমুনি এলাকার) ৮শ শ্রমিকদের মাঝে ইউনিয়নের পক্ষ থেকে প্রত্যেক শ্রমিককে ৫ কেজি চাল ও ১ কেজি করে আলু প্রদান করা হয়।

অতিথি হিসেবে উপস্থিত থেকে শ্রমিকদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন, খুলনা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি কাজী নূরুল ইসলাম বেবি, সাধারণ সম্পাদক জাকির হোসেন বিপ্লব।

এ সময় উপস্থিত ছিলেন, ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি মোঃ আইনাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক মীর মোতালেব, জিয়াউল ইসলাম মিঠু ও মোঃ হারুন, সাংগঠনিক সম্পাদক সেলিম কুট্টি ও মোঃ জাকির হোসেন, প্রচার সম্পাদক সরোয়ার ফকির, ক্রীড়া সম্পাদক নূরে আলম, লাইন সম্পাদক মোঃ নয়ন, রিয়াজুল হক রাজু মৃধা, পাইকগাছা শাখা কমিটির সভাপতি আবুল কালাম গাজী, কার্যকরী সভাপতি বাবুল হাসান, সাধারণ সম্পাদক শেখ মিথুন মধু, সহ-সভাপতি হাফিজুর রহমান, যুগ্ম-সম্পাদক শেখ হারুন অর রশিদ, সহ-সম্পাদক খোকন, গোলাম রব্বানী, দীপংকর কুমার, কোষাধ্যক্ষ মোঃ শাহাদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নূর আলী মোড়ল ও শেখ জাহিদুল ইসলাম সহ শ্রমিক ইউনিয়ন, রোড কমিটি ও শাখা কমিটির বিভিন্ন নেতৃবৃন্দ।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com