যমুনা প্রতিদিন
ঢাকাসোমবার , ১৭ জানুয়ারি ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

সবার দোয়া ও সমর্থন চাইলেন চিত্রনায়িকা শাহনূর

নিজস্ব প্রতিবেদকঃ
জানুয়ারি ১৭, ২০২২ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নতুন নির্বাচন আসন্ন। আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে এ নির্বাচন।সেটার মাধ্যমেই গঠিত হবে দ্বিবার্ষিক কমিটি।এ উপলক্ষে নির্বাচনী হাওয়া বইছে এফডিসিতে।

এবারের নির্বাচনে একটি প্যানেল গঠন করেছেন বরেণ্য চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও নায়িকা নিপুণ।প্যানেলে সভাপতি পদে লড়বেন কাঞ্চন ও সাধারণ সম্পাদক হওয়ার দৌড়ে থাকবেন নিপুণ।

এদিকে,বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা শাহনূর আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে অংশগ্রহণ করছেন।জানা গেছে তিনি কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে সাংগঠনিক সম্পাদক পদ প্রার্থী হিসেবে নির্বাচন করছেন।

প্রত্যাশার কথা বলতে গিয়ে চিত্রনায়িকা শাহানূর বলেন, শিল্পীদের মধ্যে বিভাজন আছে।আশা করবো ইলিয়াস কাঞ্চন ভাই তার নেতৃত্ব ও গুনে সবাইকে এক কাতারে ফেরাতে পারবেন।তখন আর বাইরে গেলে আমাদের নেতিবাচকপ্রশ্নের মুখোমুখি হতে হবে না।শিল্পী সমাজের হারানো মর্যাদা ফেরাতেই আমি কাঞ্চন নিপুন প্যানেল থেকে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আজ তিনি ভোটারদের কাছে দোয়া ও সমর্থন চেয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন।পোস্টটি হুবুহু তুলে ধরা হলো-

সম্মানিত ভোটার,

আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে আমি শাহনুর ***ইলিয়াস কাঞ্চন -নিপুণ *** প্যানেল থেকে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন করছি।আমি আপনাদের সবার দোয়া ও সমর্থন কামনা করছি।

আপনাদের মূল্যবান ভোট দিয়ে কাঞ্চন নিপুন প্যানেলকে জয়যুক্ত করুন।ভালোবাসায় থাকুন, ভালোবাসায় রাখুন।আল্লাহ আপনাদের সবার মঙ্গল করুন।আমিন।

শুভেচ্ছান্তে শাহনুর

উল্লেখ্য,ঢাকাই চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় নায়িকা সৈয়দা কামরুন নাহার শাহনূর।এছাড়া টিভি নাটক ও বিজ্ঞাপনেও কাজ করেছেন তিনি।

বীর মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান শাহনূর অভিনীত এখন পর্যন্ত ৭৬টি চলচ্চিত্র মুক্তি পেয়েছে।ছোট পর্দার দর্শকরা প্রায় চার শতাধিক নাটকে পেয়েছেন তাকে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে ই-মেইল করুন।আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব। jamunaprotidin@gmail.com