যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ২৪ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

শ্রীবরদীতে অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষয়ক্ষতি

যমুনা প্রতিদিন
এপ্রিল ২৪, ২০২১ ৬:১১ অপরাহ্ণ
Link Copied!

আব্দুল্লাহ আল-আমিন,শেরপুর-

শেরপুরের শ্রীবরদীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনায় ২০ টি দোকান ভস্মিভূত হয়ে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

২৪ এপ্রিল শনিবার দুপুরে উপজেলার কর্ণঝোড়া বাজারে ওই ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিসের ঘন্টাব্যাপী প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

ক্ষতিগ্রস্ত দোকান মালিক ও স্থানীয়রা জানান,এক দিকে লকডাউন, অন্যদিকে রমজানের কারণে শনিবার দুপুরে শ্রীবরদী উপজেলার কর্ণঝোড়া মধ্য বাজারে লোকজন ছিল একেবারেই কম। এরই মধ্যে সোলায়মানের লেপ-তোশকের দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। কিন্তু দোকান বন্ধ থাকায় কেউ দোকানে প্রবেশ করতে পারেনি। পরে ওই দোকানের আগুন ছড়ে পড়ে চারিদিকে।

এদিকে সংবাদ পেয়ে উপজেলা সদর থেকে ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘন্টা প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এরই মধ্যে পুড়ে ভস্মিভূত হয় ২০টি দোকানের প্রায় কোটি টাকার মালামাল। ওইসব দোকানের মধ্যে সার, বীজ, মনোহরী, মুদী, টেইলার্স, চাল ডাল ও লেপতোশকের দোকান ছিল। ক্ষতিগ্রস্ত দোকান মালিকরা হলেন, নিজাম উদ্দিন, ছামিউল হক, এরশাদ আলী, রবিন মিয়া, ইব্রাহিম মিয়া, আব্দুল মালেক, দাউস আলী, সোলায়মান, আব্দুল মজিদ, রফিকুল ইসলাম, ফরহাদ আলী, কুদ্দুস মিয়া, মিষ্টার মিয়া, নুর ইসলাম, শাহিন মিয়া, ছামিউল হকসহ অন্ততো ২০ জন।

শ্রীবরদী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আরিফুর রহমান বলেন, আমরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। আগুনে ২০টি দোকান ঘর একেবারেই পুড়ে গেছে। এতে আনুমানিক প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হতে পারে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com