যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ২৪ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

শিবগঞ্জে অসহায়দের মাঝে ছাত্রলীগের ইফতার বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ
এপ্রিল ২৪, ২০২১ ৯:৪২ অপরাহ্ণ
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আ ন ম. আব্দুল্লাহ হিল বাকীর নেতৃত্বে শিবগঞ্জ বাজারে ২৫০ পথচারী অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

ইফতার বিতরণে উপস্থিত ছিলেন আদিনা ফজলুল হক সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সহ-সভাপতি ও শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সদস্য নকিব, শিবগঞ্জ পৌর ছাত্রলীগের সহ-সভাপতি নাহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক নিরব, শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান, উপ-কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক মুক্তাদির, সহ-সম্পাদক শুভ, সহ-সম্পাদক জীবন, দুর্লভপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পলাশ, পাঁকা ইউনিয়ন ছাত্রলীগের সদস্য নাদিম সহ ছাত্রলীগের অন্যান্য নেতা-কর্মীবৃন্দ।

এই বিষয়ে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ হিল বাকী বলেন, করোনার প্রথম ধাপের মত দ্বিতীয় ধাপেও বাংলাদেশ ছাত্রলীগের নেতা-কর্মীরা সারা দেশে অসহায়দের পাশে থাকার চেষ্টা করছেন। তারই ধারাবাহিকতায় আমার শ্রদ্ধেয় অভিভাবক, ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার(মতিঝিল বিভাগ) জনাব সৈয়দ নুরুল ইসলাম ভাইয়ের মহানুভবতায় উদ্বুদ্ধ হয়ে বাংলাদেশের ছাত্রলীগ, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের উপ-অর্থ বিষয়ক সম্পাদক আতিকুল ইসলাম আতিক ভাইয়ের পরামর্শে এবং চাঁপাইনবাবগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি(ভারঃ) নাহিদ সিকদার ভাই ও সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ ভাইয়ের নির্দেশনায় আমরা এই উদ্দ্যোগটি গ্রহণ করেছি।

ইফতার বিতরণের সময় শিবগঞ্জ উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব সৈয়দ নজরুল ইসলাম ভাইয়ের পক্ষ থেকে মাক্স বিতরণ করা হয়, সর্বপরি ধন্যবাদ শিবগঞ্জ পৌরসভার মেয়র জনাব সৈয়দ মনিরুল ইসলাম ভাইকে আমাদের কর্মসূচির সুন্দর পরিকল্পনা সাজিয়ে দেওয়ার জন্য। আমি শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগের প্রত্যেক নেতা-কর্মীদের অনুরোধ করছি আপনারা নিজ নিজ জায়গা থেকে অসহায় মানুষের জন্য কিছু করার চেষ্টা করেন, আপনার আমার ক্ষুদ্র ক্ষুদ্র চেষ্টা সম্মিলিত ভাবে একদিন বৃহৎ হয়ে দাঁড়াবে ইনশাআল্লাহ। জয় বাংলা জয় বঙ্গবন্ধু, বাংলাদেশ চিরজীবী হোক।”

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com