যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ২৭ জানুয়ারি ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

ডি এ তায়েব এর জন্য ভোট চাইলেন চিত্রনায়িকা ববি

নিহাল খান
জানুয়ারি ২৭, ২০২২ ৪:২১ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে ঝিমিয়ে পড়া এফডিসিতে।প্রতিদিনই দুই প্যানেলের প্রার্থী,ভোটার,সাংবাদিকরা সেখানে যাচ্ছেন, চলছে প্রচারণা।

ঢালিউডের জনপ্রিয় তারকাদের প্রায় সকলেই এবারের নির্বাচনে শামিল।কেউ হয়েছেন প্রার্থী,কেউ বা কাজ করছেন কারও সমর্থনে।

কিন্তু এমন কয়েকজন বড় তারকাও রয়েছেন,যারা কোনো দলের প্রার্থীও হননি এবং কারও পক্ষে কাজও করছেন না।এদের মধ্যে একজন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়িকা ইয়ামিন হক ববি।

তবে,চলচ্চিত্র সমিতির দ্বিবার্ষিক নির্বাচন উপলক্ষে প্রিয় একজন  মানুষের জন্য সবার কাছে ভোট চেয়েছেন চলচ্চিত্র অভিনেত্রী ববি।

এবারের নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে সহ-সভাপতি পদে লড়ছেন অভিনেতা ডি এ তায়েব।তিনিই চিত্রনায়িকার সেই প্রিয় মানুষ।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ডি এ তায়েবের একটি ছবি পোস্ট করে ববি লিখেছেন,প্লিজ ডি এ তায়েবকে ভোট দিন।আমার প্রিয় ভাই আমার বন্ধু আমার সহকর্মী।

এদিকে,ববির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ডি এ তায়েব বলেছেন,বাংলাদেশের সেরা একশন চিত্রনায়িকা ববি।আমার নির্বাচনের ক্যাম্পেইন করছে এজন্য তার কাছে আমি কৃতজ্ঞ হয়ে থাকলাম।এমন বন্ধুদের যে কোন কাজে সবার আগে আমাকে কেন পাওয়া যাবে না?

উল্লেখ্য,২০১০ সালে খোঁজ দ্য সার্চ ছবির মাধ্যমে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখেন ববি।অল্প সময়ের মধ্যেই চলচ্চিত্রের একজন হিসেবে মেলে ধরতে সক্ষম হন তিনি।দেশের পাশাপাশি টালিউডের ছবিতেও কাজ করেছেন তিনি। অভিনয়ের পাশপাশি রয়েছে তার নিজস্ব প্রযোজনা সংস্থাও।

প্রসঙ্গত,আগামীকাল ২৮ জানুয়ারি এফডিসিতে অনুষ্ঠিত হবে চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন।এবারের নির্বাচনে দুটি প্যানেল অংশ নিয়েছে।ইলিয়াস কাঞ্চন ও অভিনেত্রী নিপুণ একটি প্যানেল গঠন করেছেন।অন্য প্যানেলে আছেন মিশা সওদাগর ও জায়েদ খান।

নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন।তার সঙ্গে থাকবেন বিএইচ নিশান ও বজলুর রশীদ চৌধুরী।আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে থাকছেন পরিচালক সোহানুর রহমান সোহান।

সবকিছু ঠিক থাকলে আগামীকাল শুক্রবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর,খবরের পিছনের খবর সরাসরি জানাতে ই-মেইল করুন।আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব। jamunaprotidin@gmail.com