যমুনা প্রতিদিন
ঢাকারবিবার , ২৫ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

সোনাগাজীর ছাড়াইতকান্দিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নারীসহ ৬জনকে পিটিয়ে জখম : থানায় অভিযোগ

শহীদুল ইসলাম মামুন সোনাগাজী ফেনী
এপ্রিল ২৫, ২০২১ ৯:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সোনাগাজী উপজেলার সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামের মল্লিক বাড়ীতে তিনজন নারী সহ ছয়জন কে পিটিয়ে জখম করেছে মফিজুল হকের ছেলে মারুফের নেতৃত্বে স্থানীয় বখাটে ছেলেরা।

এসময় পার্শ্ববর্তী বাড়ীর আবদুল হক মুহুরীর ছেলে মাসুদ, সোহাগ, নিশু, একরাম এসে বখাটে ছেলেদের পক্ষ নিয়ে হামলায় অংশ নেয়। তাদের হাতে মারধোরের পাশাপাশি এক গৃহবধু শ্লিলতাহানীর শিকার হয়েছেন বলে জানা গেছে।

এঘটনায় আইনী প্রতিকার চেয়ে ১০জনের নাম উল্লেখ করে সোনাগাজী মডেল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ভূক্তভোগী আবুল কালাম।

থানায় দাখিল করা অভিযোগ ও ভূক্তভোগী সূত্রে জানা গেছে, ২৫এপ্রিল শনিবার পুকুরে গোসল করার সময় কালামের সাথে কথা কাটাকাটি হয় মফিজুল হকের ছেলে মারুফের সাথে, পূূর্ববিরোধ থাকায় একইদিন সন্ধ্যায় মারুফ এলাকার বখাটে ছেলেদের একত্র করে বাড়ীর দরজায় একা পেয়ে আবার হামলা করে মফিজুল হকের উপরে।

এসময় আবদুল হক মুহুরীর চার ছেলে মাসুদ, সোহাগ, নিশু, একরাম এসে হামলায় যোগ দেয়, তারা বাড়ীতে ঢুকে তিন নারীকেও মারধোর করে এবং এক গৃহবধুর শ্লিলতাহানীর চেষ্টা করে।

হামলার শিকার আবুল কালাম ও অন্যান্যরা জানান, মারুফ এবং আবদুল হকের ছেলেরা গায়ের জোরে এলাকায় অন্যায় অনিয়ম করে যাচ্ছে। তারা সোনাগাজী উপজেলা ভূমি অফিসে চাকরী করার সুবাধে প্রভাব বিস্তার করে এলাকায় ত্রাসের রাজত্য কায়েম করে যাচ্ছে।

ভূক্তভোগীরা তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন। সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ সাজেদুল ইসলাম পলাশ অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করেছেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com