যমুনা প্রতিদিন
ঢাকারবিবার , ২৫ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

সিটিজেন ফাউন্ডেশনের উদ্দ্যোগে স্যালাইন বিতরণ

নাঈম হাসান ঈমন,ঝালকাঠি প্রতিনিধিঃ
এপ্রিল ২৫, ২০২১ ১১:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

ঝালকাঠী জেলার নলছিটি উপজেলায় ডায়েরিয়ার প্রকোপ বেড়ে যাওয়ায় বিভিন্ন ইউনিয়নে স্যালাইন বিতরন কার্যক্রমের আওতায় ২৫এপ্রিল সোমবার নাচনমহল ইউনিয়নে সাধারন জনগনের মাঝে স্যালাইন বিতরন করা হয়েছে।

নাচনমহল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সকাল ১১ টায় উক্ত কার্যক্রমের উদ্ভোধন করেন নলছিটি উপজেলার চেয়ারম্যান জনাব সিদ্দিকুর রহমান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাচনমহল ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সেরাজুল ইসলাম সেলিম মোল্লা।

সিটিজেন ফাউন্ডেশনের নাচনমহল ইউনিয়নের সিনিয়র যুগ্ম আহবায়ক দেবব্রত রায় মাস্টার,সদস্য সচিব কামরুল হাসান মাস্টার,সিনিয়র সদস্য প্রভাষক ও সাংবাদিক আমিনুল ইসলাম তালুকদার,যুগ্ম আহবায়ক মেহেদী সাদ্দাম,আল মামুন,সদস্য মোঃ সেতু হাওলাদার,মোঃ মাহাদী হাসান,মোঃআবুল ফয়েজ,শোয়াইব ইসলাম শুভ সহ অন্যান্য নেতৃবৃন্দের নেতৃত্বে উক্ত বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়।

উক্ত বিতরন কার্যক্রমে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাচনমহল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল বারেক মাস্টার,সাধারন সম্পাদক আবু হানিফ হাওলাদার,যুগ্ম সাধারন সম্পাদক সাইকুল ইসলাম নান্নু তালুকদার,যুবলীগের ইউনিয়ন যুগ্ম আহবায়ক মোঃ মনির জোমাদ্দার,ছাত্রলীগের ইউনিয়ন সভাপতি মোঃ আঃ হালিম প্রমূখ।

উদ্ভোধন কার্যক্রমের পর সদস্যদের মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে উক্ত স্যালাইন বিতরনের সিদ্ধান্ত হয়,পাশাপাশি ইউনিয়নের দুইটি স্বাস্থ্য ক্লিনিকে স্যালাইন প্রদান করা হয়।ডায়রিয়ার প্রকোপ নিয়ন্ত্রনে না আসা পর্যন্ত এমন বিতরন কার্যক্রম চলবে।

সিটিজেন ফাউন্ডেশনের আহ্বায়ক সুপ্রিমকোর্টের আইনজীবি অ্যাড. কাওসার হোসাইন বলেন, নলছিটি উপজেলায় আশঙ্কাজনক হারে ডায়রিয়ার রোগী বেড়ে যাওয়ায় স্যালাইনের সংকট দেখা দিয়েছে। এ কারণে উপজেলার বিভিন্ন ইউনিয়নে সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে ১০ হাজার পিস খাবার স্যালাইন বিতরণ করা হবে।

কুশঙ্গল ইউনিয়নে ইতিমধ্যে স্যালাইন বিতরণ সম্পন্ন করা হয়েছে,আজ নাচনমহল ইউনিয়নে এ কার্যক্রম শুরু হয়েছে।ধারাবাহিকভাবে অন্যান্য ইউনিয়নে সংগঠনের পক্ষ থেকে স্যালাইন বিতরণ করা হবে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com