যমুনা প্রতিদিন
ঢাকারবিবার , ২৫ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

দরিদ্র প্রতিবন্ধি ছেলের একমাত্র সম্বলটিও ছিনিয়ে নিলো দুর্বৃত্তরা

মনোয়ার হোসেন, নালিতাবাড়ী প্রতিনিধিঃ
এপ্রিল ২৫, ২০২১ ৬:৩১ অপরাহ্ণ
Link Copied!

শেরপুরের নালিতাবাড়ীর এক প্রতিবন্ধির এক মাত্র সম্বল ঋণের টাকায় কেনা ইজিবাইক গত বুধবার(২১ এপ্রিল)বিকেলে ছিনিয়ে নেয় দুর্বৃত্তরা।

নালিতাবাড়ী উপজেলার নন্নী ইউনিয়নের নন্নী উত্তরবন্দ এলাকার বাসিন্দা প্রতিবন্ধি মোহাম্মদ মিলন মিয়ার কাছ থেকে দুজন লোক পার্শ্ববর্তী উপজেলার গজনী অবকাশ থেকে ইজিবাইকটি ছিনিয়ে নেয়।

জানা গেছে ব্যাংক ঋণ করে ইজিবাইকটি কিনেছিলো মিলন,এখনো আশি হাজার টাকা ঋণ রয়েছে, পাঁচ সদস্য বিশিষ্ট দরিদ্র পরিবারে বাবার চা দোকান ও মিলনের ইজিবাইকটির রোজগার দিয়ে সংসার চলতো,ইজিবাইকটি ছিনতায় হওয়ায় তাদের দরিদ্র পরিবারে দুঃখের আশঙ্কা দেখা দিচ্ছে। আত্বসম্মানের দিকে তাকিয়ে দরিদ্র হলেও ভিক্ষাবৃত্তি করেননি মিলন।

স্থানীয় প্রতিবেশীরা মনে করেন,কোন সামর্থ্যবান ব্যাক্তি যদি তাদের কোন ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিতো তাহলে খুবই উপকার হতো।

মিলন ইঙ্গিতের মাধ্যমে জানায়,গত বুধবার বিকেলে নন্নী বাজার থেকে দুজন লোক তার ইজিবাইকটিতে উঠে ঝিনাইগাতী হয়ে রাংটিয়া দিয়ে গজনী অবকাশ এলাকায় যায়,ওখানে তারা মিলনকে টানা হাচরা করে ইজিবাইক থেকে নামাতে না পারায়, দুজনে ঘাড় ধাক্কা দিয়ে গারি থেকে ফেলে দিয়ে তার হেটে চলার ঠেগ্গা দুটি ছুঁড়ে রাস্তায় ফেলে ইজিবাইকটি নিয়ে চলে যায়। তারপর মিলন ঠেগ্গা দুটি কুড়িয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকলে কোন এক গাড়িওয়ালা তাকে চিনতে পেয়ে বাড়িতে আনেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com