যমুনা প্রতিদিন
ঢাকারবিবার , ৮ মে ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

টিকটক না করেই টিকটকে মিলিয়নের খাতায় যুক্ত হলেন ইউটিউবার স্বপন আহমেদ

সোহানুর রহমান সোহাগ
মে ৮, ২০২২ ২:৩৮ অপরাহ্ণ
Link Copied!

স্বপন আহমেদ এই সময়ের একজন কন্টেন্ট নির্মাতা।যে খুব অল্প সময়ের মধ্যেই জায়গা করে নিয়ে দর্শকদের হৃদয়ে। দর্শকদের কাছে মাসুদ রানা নামেই বেশি পরিচিত স্বপন আহমেদ। মজার মজার ইডিটিং ভিডিও করে দর্শকদের মন জয় করে নিয়েছে স্বপন আহমেদ।

২০১৯ সালের সেপ্টেম্বর থেকে ইউটিউবে পথচলা শুরু হয় স্বপন আহমেদের।ধীরে ধীরে এখন স্বপন আহমেদের ইউটিউব চ্যানেলে সাবসক্রাইবার সংখ্যা এখন এক মিলিয়ন অর্থাৎ দশ লক্ষ। এবার ইউটিউবের পাশাপাশি টিকটকে ও তার অফিসিয়াল একাউন্ট এ পূর্ণ হয়েছে এক মিলিয়ন ফলোয়ার। টিকটকে ও তার ফলোয়ার সংখ্যা দশ লক্ষ।

২০২০ সালে ডোনাল্ড ট্রাম্প কে নিয়ে ভিডিও করার পর আন্তর্জাতিক ভাবে অনেক সাড়া পেয়েছিলেন। ভারত,পাকিস্তান সহ বিভিন্ন দেশের ইউটিউবারেরা তাকে নিয়ে ভিডিও তৈরি করেছিল এবং ভিডিওটি সারা ফেলেছে পুরো নেট দুনিয়ায়।

২০২১ সালের জুলাই মাসে নুরান সিস্টার রোস্টিং ভিডিও তৈরি করলে ফেসবুক দুই দিনে প্রায় ১ কোটি ভিউ পেয়েছিল এছাড়া এখন পর্যন্ত ভিডিওতে ফেসবুকে প্রায় ৫ কোটি ভিউ পেয়েছে। এছাড়া স্বপন আহমেদের নিজস্ব চ্যানেলে ভিডিওতে প্রায় ৪০ লক্ষ ভিউ হয়েছে।

এখন তার ইউটিউবে সাবস্ক্রাইবার এর সংখ্যা প্রায় এগারো লক্ষ। পাশাপাশি টিকটক ও ফলোয়ার দশ লক্ষ।

এসব বিষয়ে স্বপন আহমেদের সাথে কথা বললে তিনি জানান, দর্শকদের ভালোবাসা অনেক পেয়েছি এ জন্য দর্শকদের কাছে আমি কৃতজ্ঞ। দর্শকদের কারণেই আমি এতদূর। দর্শকদের আরো ভালো কিছু দিতে চাই।সবাই আমার জন্য দোয়া করবেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com