যমুনা প্রতিদিন
ঢাকামঙ্গলবার , ১০ মে ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

শখের কবুতর কেঁড়ে নিলো বিবেকের প্রান: বাঘায় বিদ্যুৎ স্পর্শে কিশোরের মৃত্যু

সুব্রত কুমার,বাঘা(রাজশাহী)
মে ১০, ২০২২ ২:০৬ অপরাহ্ণ
Link Copied!

মানুষ শখ করে কত কিছুই না পোষে । এরমধ্যে বেশি শখের  কবুতর। আর এই কবুতর যে একদিন কাল হয়ে বিবেকের জীবনে এসে তার প্রান যাবে কেই বা জানতো। শখের কবুতর উড়ে যাওয়ায় সেই কবুতরকে ধরতে গিয়ে বিদ্যুৎ স্পর্শ হয়ে মৃত্যু হয়েছে এক স্কুল ছাত্রের।

ঘটনাটি ঘটেছে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী পৌর বাজারের পূর্ব পাশে আড়ানী মাষ্টারপাড়া  এলাকায় ।   বিদ্যুৎ স্পর্শ হয়ে  মৃত সেই কিশোরের নাম বিবেক কুমার (১৩) । মঙ্গলবার  (১০ এপ্রিল)  সকাল সাড়ে ১১ টার দিকে উপজেলা আড়ানী পৌর বাজারের পূর্ব পাশে আড়ানী মাষ্টারপাড়া এলাকায় এই ঘটনাটি ঘটেছে বলে জানান স্থানীয়রা ।

বিবেক কুমার আড়ানী সরকারি মনোমোহিনী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র ও আড়ানী মাষ্টারপাড়া এলাকার সুইপার সুবাস কুমারের ছেলে। দুই সন্তানের মধ্যে বিবেক বড়।

স্থানীয় সুত্রে জানা যায়, আড়ানী পৌর মাছ বাজার এলাকার বিবেক কুমার নিজ বাড়িতে দীর্ঘদিন থেকে কবুতর পালন করতেন। তার কবুতরগুলো সকালে খাঁচা (ঢোপ) থেকে ছেড়ে দেন। পরে দুইটি কবুতর খোঁজ করে পাচ্ছিলোনা । খোঁজাখুজির এক পর্যায়ে সকাল সাড়ে ১১ টায় আড়ানী পৌর বাজারের পূর্ব পাশে আড়ানী মাষ্টারপাড়া এলাকায় আপেল মাহমুদের বাড়ির পাশে বিদুৎতের তারে বসে থাকতে দেখে। পরে বিবেক কুমার আপেল মাহমুদের বাড়ির ছাদে উপর উঠে বিদ্যুৎতের তারে বসা কবুতর ধরতে গিয়ে পা পিছলে হাই ভোল্টেজের সেই বিদ্যুতের  তারের উপর পড়ে যায় এবং ঘটনাস্থলে তার মৃত্যু হয়।  পরে  পরিবারের লোকজন উদ্ধার করে তাঁকে বাড়িতে নিয়ে যান।

বিবেকের বাবা  সুবাস কুমার বলেন, সকালে কবুতর ছেড়ে খেতে দিতে দেখি। কিছুক্ষণ পরে হারানো দুইটি  কবুতর খোঁজ করতে গিয়ে আড়ানী মাষ্টারপাড়ায় বিদ্যুতের তারে বিদ্যুতায়িত হয়ে রাস্তায় পড়ে মারা যায়।

এবিষয়ে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) সাজ্জাদ হোসেন বলেন, এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা দিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com