যমুনা প্রতিদিন
ঢাকারবিবার , ২৫ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

সোনাগাজীতে পুকুরে গোসল করাকে কেন্দ্র করে কিশোরকে পানিতে ডুবিয়ে হত্যা চেষ্টা

শহীদুল ইসলাম মামুন,সোনাগাজী(ফেনী)
এপ্রিল ২৫, ২০২১ ১১:০৩ অপরাহ্ণ
Link Copied!

সোনাগাজী সদর ইউনিয়নের ছাড়াইতকান্দি গ্রামে পুকুরে গোসল করাকে কেন্দ্র করে শনিবার (২৪এপ্রিল) আশরাফুল আলম মারুফ নামক এক কিশোরকে (১৭) পানিতে ডুবিয়ে হত্যা চেষ্টা করার অভিযোগ উঠেছে প্রতিবেশি মল্লিক বাড়ীর আবুল কালাম আজাদের (৪৫) বিরুদ্ধে। এসময় কিশোর মারুফের মা আয়েশা আক্তার (৪৫) উদ্ধার করতে এলে তাকেও মারধর ও শ্লীলতাহানি করে। এ ঘটনায় ওই কিশোরের মা বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। ওই কিশোর আবু আহমদ পেশকার বাড়ীর মফিজুল হকের ছেলে।

ভূক্তভোগী ও অভিযোগসূত্রে জানা যায়, গত শনিবার সকালে কিশোর মারুফ মল্লিক বাড়ীর দরজায় পুকুর ঘাটে গোসল করতে এলে তার সাথে আবুল কালাম আজাদের কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে আজাদ ক্ষুব্ধ হয়ে ওই কিশোরকে মারধর করে পানিতে ডুবিয়ে হত্যার চেষ্টা করলে ওই কিশোর অজ্ঞান হয়ে যায়। এই ঘটনা তার মা আয়েশা আক্তার দেখে সেখানে এলে তাকেও মারধর ও শ্লীলতাহানি করে।

ওই কিশোরের পিতা মফিজুল হক স্থানীয় পর্যায়ে শালিসি বৈঠকের জন্য সমাজপতিদের কাছে বাদী হলে সন্ধ্যা ৭টার সময় আবুল কালাম আজাদ, গোলাম মাওলা, মজিবুল হক উজ্জ্বলসহ আরো কয়েকজন স্থানীয় সন্ত্রাসী দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তাদের বসত ঘরে হামলা, ভাংচুর করে। এসময় ওই কিশোর ও তার মাকে আবারও পিটিয়ে গুরুত্বর আহত করে কিশোরের চাচির গলায় থাকা ৬০হাজার টাকা মূল্যের স্বর্ণের চেইনসহ নগদ ১লক্ষ ৩০হাজার টাকা লুট করে নিয়ে যায়। স্থানীয় কয়েকজন বাধা দেয়ার চেষ্টা করলে তাদেরকেও প্রাণনাশের হুমকি প্রদান করে। বর্তমানে ওই কিশোর সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় আছে।

কিশোরের বাবা মফিজুল হকে বলেন, সোনাগাজী মডেল থানায় অভিযোগ করা হলে যুবলীগ নেতা ও ভূমিদস্য গোলাম মাওলা সেলিম কে দিয়ে মামলা তুলে নেয়ার জন্য অনবরত হুমকি দিতে থাকে।

ওই কিশোরের চাচা শহীদুল ইসলাম বলেন, তারা আমাদের বাড়ীতে এসে হামলা করার ভিডিও তাদের বাড়ীর দরজা দাবি করে প্রচার করে কয়েকটি গণমাধ্যমকে বিভ্রান্তি করে।

অভিযুক্ত আবুল কালাম আজাদের সাথে যোগাযোগ করলে তিনি অভিযোগ প্রত্যাখ্যান করেন। তিনি আরও জানান, ওই কিশোরের সাথে পূর্ব শত্রুতা থাকায় সে ভাড়াটে সন্ত্রাসী নিয়ে এসে হামলা চালায়। এ ঘটনায় আবুল কালাম বাদী হয়ে পাল্টা অভিযোগ দায়ের করেন।

সোনাগাজী মডেল থানা অফিসার ইনচার্জ সাজেদুল ইসলাম উভয় পক্ষের পাল্টাপাল্টি অভিযোগের বিষয়টি নিশ্চিত করেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com