যমুনা প্রতিদিন
ঢাকাসোমবার , ২৬ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

নবীনগরে মরাগরুর মাংস বিক্রির দায়ে মাংস বিক্রেতাকে অর্থদণ্ড

আদিত্ব্য কামাল,নিজস্ব প্রতিবেদক
এপ্রিল ২৬, ২০২১ ৮:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার আলীয়াবাদ বাজারে মরা গরুর পঁচা মাংস বিক্রি করার অভিযোগে আল আমিন কসাই নামে এক মাংস বিক্রেতাকে ২০ হাজার টাকা জরিমানা ও ৫০ কেজি পঁচা মাংস জব্দ করেছে ভ্রাম্যামাণ আদালত।

রবিবার (২৫ এপ্রিল) দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নবীনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকবাল হাসান। পরে জব্দকৃত পঁচা মাংস মাটির নিচে পুতে ফেলা হয়।

জানা যায়, নবীনগর পৌর এলাকার আলীয়াবাদ বাজারে ও নবীনগর সদর বাজারে আল-আমিন কসাই তার দোকানে মরা গরুর পঁচা মাংস বিক্রী করছে, এই সংবাদ পেয়ে ভ্রাম্যমান আদালত আলীয়াবাদ বাজারে মাংসের দোকানে অভিযান চালিয়ে ওই মাংস জব্দ করেন এবং নবীনগর সদর বাজারে তার অন্য একটি দোকানে বিক্রীর জন্য নেওয়া মাংসও জব্দ করে পঁচা মাংস বিক্রীর অভিযোগে আল-আমিনকে ২০ হাজার টাকা জরিমানা করেন।

পরে উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ও পুলিশ সদস্যদের উপস্থিতে জব্দকৃত পঁচা মাংস মাটির নিচে পুতে ফেলা হয়। নবীনগর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা সাজেদুল ইসলাম সজিব বলেন, মাংস দেখে মনে হচ্ছে গরুটি মারা যাওয়ার পর জবাই করা হয়েছে অথবা মারাত্বক অসুস্থ ছিলো গরুটি। সে কারণে মাংস কালো হয়ে গেছে এবং পঁচা গন্ধ ছড়াচ্ছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com