যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ২৩ জুলাই ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলায় এলিট ফার্নিচার মেলার উদ্বোধন করলেন নায়িকা অপু বিশ্বাস

মাসুদ রানা,পত্নীতলা (নওগাঁ)
জুলাই ২৩, ২০২২ ৬:৩৫ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর পত্নীতলায় এলিট ফার্নিচার মেলার শুভ উদ্বোধন করেন বাংলাদেশ চলচ্চিত্রের জননন্দিত চিত্র নায়িকা অপু বিশ্বাস ও সফর সঙ্গী অভিনেতা ইমরান হাসো।

শনিবার (২৩ জুলাই) বেলা ১১ টায় জেলা পরিষদ আধুনিক ডাকবাংলো অডিটরিয়ামে এক জমকালো অনুষ্ঠানে ফিতা কেটে এ মেলার উদ্বোধন করেন অপু বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল গাফফার,উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ,মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা,ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাত,কাউন্সিলার আব্দুল মজিদ, উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ অরুন,পৌর আওয়ামী লীগ ও বাসস্ট্যান্ড বণিক কমিটির সভাপতি শহিদুল আলম বেন্টু,সাধারণ সম্পাদক মিল্টন উদ্দিন, নজিপুর বণিক কমিটির সাধারণ সম্পাদক রক্তের ফেরিওয়ালা এ জেড মিজান, এলিট ফার্নিচার নজিপুর শাখার ডিলার সাকিল আহমেদ প্রমূখ।

এ সময় তিনি এলিট ফার্নিচারের প্রশংশা করে বলেন এলিট ফার্নিচার মানসম্মত ইতোমধ্যে গ্রাহকের মন জয় করেছে সবাই এলিট ফার্নিচার ব্যবহার করবেন।

তিনি আরও বলেন আমার জন্মস্থান নওগাঁর পার্শবর্তী আগে অনেক এসেছি নওগাঁয়,নওগাঁর মানুষজনকে আমার খুব আপন মনে হয়।

উদ্বোধন শেষে ব্লু স্কাই ব্র্যান্ডের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় পরে মধ্যাহ্ন ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়। 

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com