যমুনা প্রতিদিন
ঢাকাসোমবার , ২৫ জুলাই ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা

দ্রৌপদী মুর্মু ভারতের রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় ফুলবাড়ীতে আদিবাসীদের আনন্দ শোভাযাত্রা

মোঃ আফজাল হোসেন,দিনাজপুরঃ
জুলাই ২৫, ২০২২ ১:১৫ অপরাহ্ণ
Link Copied!

দ্রৌপদী মুর্মু ভারতের ১৫তম রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় ফুলবাড়ীতে আদিবাসী উন্নয় সমিতি ও বাংলাদেশ সারি-সারণা গাঁওতাদের আনন্দ শোভাযাত্রা।

সোমবার সকাল সাড়ে ১১ টায় ফুলবাড়ী শহীদ মিনার চত্তর থেকে ফুলবাড়ী উপজেলা উন্নয়ন সমিতি ও বাংলাদেশ সারি-সারণা গাঁওতা এর সভাপতি চুন্নু টুডুর নেতৃত্বে এর বিশাল বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রা বের হয়।

আনন্দ শোভাযাত্রার র‍্যালিটি ফুলবাড়ী উপজেলার প্রধান প্রধান শহর প্রদক্ষিন করে ফুলবাড়ী সরকারি কলেজ শহীদ মিনার মাঠে এসে শেষ হয়।

এতে ফুলবাড়ী উপজেলা উন্নয় সমিতি’র সভাপতি চুন্নু টুডু বলেন,আনন্দর দিন ইতিহাসের এই দিনে আদিবাসী সাঁওতাল সম্প্রদায়ের উজ্জল নক্ক্ষত্র দ্রৌপদী মুর্মু ভারতের ১৫তম রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ায় আমরা ভারতবাসীকে অভিনন্দন জানাচ্ছি।

এ সময় র‍্যালিতে উপস্থিত ছিলেন,আহব্বায়ক সাহেব মুরমু বাংলাদেশ সারি-সারণা গাঁওতা ফুলবাড়ী শাখা,শাঞ্জু হাঁসদা সাধারণ সম্পাদক উপজেলা আদিবাসী উন্নয় সমিতি।

এ সময় ফুলবাড়ী উপজেলা ৫শতাধিক আদিবাসী আনন্দ শোভাযাত্রায় অংশ নেন।আয়োজনে ছিলেন,ফুলবাড়ী উপজেলা আদিবাসী উন্নয়ন সমিতি ও বাংলাদেশ সারি-সারণা গাঁওতা এবং বেসিক এনজিও।এছাড়াও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com