যমুনা প্রতিদিন
ঢাকাসোমবার , ২৬ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

রায়গঞ্জে নিমগাছী গ্রামীন ব্যাংকের অনিয়মের বিরুদ্ধে সংবাদ প্রকাশের পর দৌড়-ঝাপ শুরু

মামুনর রশিদ,রায়গঞ্জ(সিরাজগঞ্জ)প্রতিনিধি
এপ্রিল ২৬, ২০২১ ১১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের রায়গঞ্জে নিমগাছী গ্রামীন ব্যাংক  কতর্ৃপক্ষের অনিয়মের বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের পর ব্যাংক কতর্ৃপক্ষের মধ্যে ব্যাপক দৌড় ঝাপ শুরু হয়েছে।

জানাযায়, উপজেলার সোনখাড়া ইউপির নিমগাছী শাখা গ্রামীণ ব্যাংক ব্যবস্থাপক রফিকুল ইসলাম, এরিয়া ম্যানেজার দীলিপ কুমার ও সহকারি প্রকৌশলী সনীল কুমার (পূলক) ১৪৪ ধারা ভঙ্গ করে একজন অসহায় সংখ্যালঘু পরিবার শীপেন কুমার শীলের ১৬ শতক জমিতে জোরপূর্বক মাটি ভরাট করে।

পাশের সীমানা প্রাচীর ঘেষে মাটি ভরাটের প্রতিবাদ করতে গিয়ে থানায় জিডির শিকার হণ অসীম উদ্দিন ও তার বড় ভাই নাজমুল হোসেন। আর এই হয়রানি মূলক জিডি করেন গ্রামীণ ব্যাংক সহকারি প্রকৌশলী সনিল কুমার (পুলক)।

গ্রামীণ ব্যাংকের নানামুখী অনিয়মের বিরুদ্ধে বিভিন্ন পত্রিকায় সচিত্র সংবাদ প্রকাশের পর গ্রামীণ ব্যাংক কতর্ৃপক্ষের টনক নড়ে। শুরু হয় তাদের মধ্যে ব্যাপক দৌড়-ঝাপ।

এ বিষয়ে এরিয়া ম্যানেজার দীলিপ কুমারের সাথে মুটোফোনে কথা হলে তিনি বলেন,পুলক আজ অফিসে আসেনি এবং কোথায় আছে তা তিনি জানেন না।

পুলকের নিজেস্ব মুটোফোনে একাধিক বার যোগাযোগ করে তার মুটোফোনটি বন্ধ পাওয়া যায়।

 এ ব্যাপারে ব্যাংক ম্যানেজার রফিকুল ইসলামের সাথে মুটোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন মাটি ফেলা ভূল হয়ে গেছে। মাটি সরিয়ে নেয়া হবে। একটি সংখ্যালঘু অসহায় পরিবারের জায়গায় ১৪৪ ধারা ভঙ্গ করে জোড়পূর্বক মাটি ভরাট ও পাশের সীমানা প্রাচীর ঘেষে মাটি ফেলার প্রতিবাদ করায় থানায় অহেতুক হয়রানী মূলক জিডি করায় এলাকাবাসীর মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com