যমুনা প্রতিদিন
ঢাকাসোমবার , ১ আগস্ট ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

সিনিয়র সার্ভিসেস কাবাডি কাবাডি প্রতিযোগিতা- ২০২২ প্রতিযোগিতায় রানার্স আপ বাংলাদেশ পুলিশ

রুহুল আমীন খন্দকার,স্টাফ রিপোর্টার
আগস্ট ১, ২০২২ ৮:৪৯ অপরাহ্ণ
Link Copied!

সিনিয়র সার্ভিসেস কাবাডি লিগ প্রতিযোগিতায় কৃতিত্ব দেখালো বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব।

হাড্ডাহাড্ডি লড়াই, শ্বাসরুদ্ধকর উত্তেজনা এবং শ্রেষ্ঠত্ব নির্ধারণী এ লীগে রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ পুলিশ।

বাংলাদেশ কাবাডি ফেডারেশন আয়োজিত ডাবল লিগ পদ্ধতিতে অনুষ্ঠিত ‘সিনিয়র সার্ভিসেস কাবাডি প্রতিযোগিতা-২০২২ এ বাংলাদেশ পুলিশ কাবাডি ক্লাব ১ম পর্বে ৬ ম্যাচে ৮ পয়েন্ট ও ২য় পর্বে ৬ ম্যাচে ১১ পয়েন্ট মোট ১৯ পয়েন্ট অর্জন করে রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করে।

দৃষ্টিনন্দন ক্রীড়াশৈলী দিয়ে এ লীগে বাংলাদেশ নৌ বাহিনী ১ম পর্বে ৬ ম্যাচে ১১ ও ২য় পর্বে ৬ ম্যাচে ৯ পয়েন্ট মোট ২০ পয়েন্ট অর্জন করে লিগ চ্যাম্পিয়ন হয়।

ডাবল লিগ পদ্ধতির চমৎকার উত্তেজনাপূর্ণ এ প্রতিযোগিতার ১ম রাউন্ড ২০ জুন ২০২২ থেকে ৪ জুলাই ২০২২ এবং ২য় রাউন্ড ২৫ জুলাই ২০২২ থেক ৩১ জুলাই ২০২২ পর্যন্ত বাংলাদেশ কাবাডি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজেতাদের মধ্যে পুরস্কার বিতরণ করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মেজবাহ উদ্দিন।

বাংলাদেশ কাবাডি ফেডারেশন আয়োজিত এ খেলায় সভাপতিত্ব করেন,বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারণ সম্পাদক ও ঢাকা রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান, বিপিএম (বার), পিপিএম(বার)।

এ সময় আয়োজক কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সিনিয়র সার্ভিসেস কাবাডি প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় নির্বাচিত হন বাংলাদেশ নৌ বাহিনীর তুহিন তরফদার।

বাংলাদেশ সেনা, নৌ, বিমান, পুলিশ, বিজিবি, কারারক্ষী ও ফায়ার সার্ভিসেস বিভাগের শ্রেষ্ঠ খেলোয়াড়দের সমন্বয়ে এ লিগে ১ম পর্বে ৮ ও ২য় পর্বে ৯ পয়েন্ট মোট ১৭ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থান দখল করে বিজিবি।

বিষয়টি আজ সোমবার (০১ আগষ্ট, ২০২২ ইং) তারিখ ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com