যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ৪ আগস্ট ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছার রাড়ুলিতে স্কুল শিক্ষার্থীদের কোভিড টিকার অনলাইন রেজিট্রেশন কার্যক্রম উদ্ভোধন

মোঃ ফসিয়ার রহমান,পাইকগাছা
আগস্ট ৪, ২০২২ ১০:৪৮ অপরাহ্ণ
Link Copied!

পাইকগাছার রাড়ুলি ইউনিয়নে কেয়ার বাংলােদেশর কোভিড-১৯ ভ্যাকিসন ইনিশিয়েটভ প্রকল্পের উদ্যোগে ও উপেজলার স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় স্কুল ও মাদ্রাসা পর্যায়ে ছাত্র/ছাত্রীদের কোভিড-১৯ টিকার অনলাইন রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

বৃহঃবার উপজেলার রাডুলি ইউনিয়নের শহীদ কামরুল মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের অনলাইন টিকার রেজিষ্ট্রেশন কার্যক্রম সরেজমিনে পরিদর্শন করে উদ্বোধন করেন অত্র ইউপি চেয়ারম্যান ও স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবুল কালাম আজাদ।

সহকারী প্রধান শিক্ষক আরিজ উল্লার সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক আদিত্য কুমার ঘোষ এর পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন সহকারী স্বাস্থ্য পরিদর্শক হালিমা পারভিন,ইউপি সদস্য হামিদ গাজী, সাইফুল ইসলাম,কেয়ার বাংলাদেশের প্রকল্প কর্মকর্তা জুবায়ের আহম্মেদ,ইউনিয়ন ফ্যাসিলেটর সরজিৎ কুমার গাইন।

এ সময় আরো উপস্থিত ছিলেন,স্বাস্থ্য সহকারী সঞ্জয় কুমার দাস,কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার আব্দুস সালাম, স্বপ্না ঘোষসহ সহকারী শিক্ষক /শিক্ষিকা,ম্যানেজিং কমিটির সদস্য,ছাত্র-ছাত্রী বৃন্দ।

বাংলাদেশ সরকারের সিদ্ধান্ত অনুযায়ী ইতিমধ্যে দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কোভিড-১৯ ভ্যাকিসন দেওয়া হয়েছে।

উপজেলার অধিকাংশ শিক্ষার্থীর অনলাইন রেজিষ্ট্রেশন সম্পন্ন না করে টিকা গ্রহণ করেলও তাদের টিকা সনদ পেত ভোগান্তি পোহাতে হচ্ছে।

শিক্ষার্থীদের ভোগান্তি লাঘোবের জন্য খুলনা জেলা সিভিল সার্জন ডা.সুজাত আহেমদ ও কেয়ার বাংলােদেশর স্বাস্থ্য ইউনিটের-উপেদষ্টা এস এম রেজাউল ইসলামের পরামর্শে জেলার ৯টি উপজেলার শতভাগ ছাত্র/ছাত্রীেদর অনলাইন রেজিষ্ট্রেশন সম্পূর্ন করার লক্ষে কোভিড-১৯ ভ্যাকিসন ইনিশিয়েটিভ প্রকল্পের উদ্যোগে সকল শিক্ষার্থীদের অনলাইন টিকার রেজিষ্ট্রেশনের ব্যবস্থা করা হয়।পর্যায়ক্রেম পাইকগাছা উপেজলার সকল শিক্ষা প্রতিষ্ঠানে এ কার্যক্রম পরিচালনা করা হবে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com