যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৫ আগস্ট ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

পাইকগাছায় সংস্কৃতি প্রতিমন্ত্রীর অনুষ্ঠানে আলোচিত পকেটমার ২দিন পর রুপসা থেকে আটক

নিজস্ব প্রতিবেদকঃ
আগস্ট ৫, ২০২২ ৫:৫৭ অপরাহ্ণ
Link Copied!

ফসিয়ার রহমান,পাইকগাছা(খুলনা)প্রতিনিধি:

খুলনার পাইকগাছায় সংস্কৃতি প্রতিমন্ত্রী,স্থানীয় সংসদ সদস্য ও ওসির সামনে পকেটমারের সাথে জড়িত আলোচিত পকেটমারকে ২ দিন পর পুলিশ খুলনার রুপসা থেকে আটক করেছেন।

জগদ্বিখ্যাত বিজ্ঞানী আচার্য স্যার প্রফুল্লচন্দ্র রায়ের ২ আগষ্ট ১৬১ তম জন্ম বার্ষিকীতে পাইকগাছায় আসছিলেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ।কপিলমুনিতে পৌছানোর পর তিনি বদ্ধভূমি পরিদর্শন করেন।

এসময় তার সাথে ছিলেন স্থানীয় সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু,ওসি জিয়াউর রহমান ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।তাদের সামনে থেকে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি যুগোল কিশোর দের পকেট থেকে ১৮ শ টাকা পকেট মারের ঘটনা ঘটে।যা সাংবাদিকদের ধারণকৃত ক্যামেরায় ধরা পড়ে।

এমনিভাবে পকেটমারের শিকার হয় কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওছার আলী জোয়ার্দার, উপজেলা পুজা উদযাপন কমিটির সভাপতি সমীরণণ সাধু,সাংবাদিক রাজু ও তপন পাল।

সাংবাদিকদের ধারণকৃত ছবিসহ বিষয়টি বিভিন্ন সোসাল মিডিয়ায় প্রকাশ পায়।এব্যাপারে পুলিশ তৎপর হয়ে উঠে।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়াউর রহমানের সার্বিক দিকনির্দেশনায় বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদে অভিযান চালিয়ে ঘটনায় জড়িত রুপসা থানার নৈহাটি গ্রামের মৃত জজ আলীর ছেলে ইসহাক সরদার (৫৫)কে উপ-পুলিশ পরিদর্শক তাকবির হোসেন, নাজমুল হোসেন ও আক্তার হোসেন আটক করেন। সাংবাদিক তপন পাল বাদী হয়ে পাইকগাছা থানায় মামলা করেছে।

পাইকগাছা থানার ওসি তদন্ত রফিকুল ইসলাম জানান,ধৃত ইসহাক সরদার আরো ৪ জনের নাম বলেছে।তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে পাইকগাছা উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com