যমুনা প্রতিদিন
ঢাকাসোমবার , ২৬ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

লোহাগড়া ডক্টরস স্পেশালাইজড হসপিটালের ম্যানেজারের নামে অর্থ আত্বসাতের অভিযোগে দুটি মামলা দায়ের

জেলা প্রতিনিধি নড়াইল
এপ্রিল ২৬, ২০২১ ১১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

নড়াইলের লোহাগড়া শহরের বে-সরকারি চিকিৎসা সেবা প্রতিষ্ঠান ডক্টরস স্পেশালাইজড হসপিটাল লিমিটেডের ম্যানেজার শেখ মাহামুদুল হাসান ওরফে মাসুদের নামে অর্থ আত্বসাতের অভিযোগে লোহাগড়া থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।পুলিশ অভিযুক্ত মাসুদকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছেন।

ডক্টরস স্পেশালাইড হসপিটাল লিমিটেড কর্তৃপক্ষ ও এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার মল্লিকপুর ইউনিয়নের চরমল্লিকপুর গ্রামের মধ্যপাড়ার মিকাইল হোসেনের ছেলে অভিযুক্ত শেখ মাহামুদুল হাসান ওরফে মাসুদ (৩২) বিগত ২০১৯ সালের ২৮ ফেব্রুয়ারী লোহাগড়া শহরে অবস্থিত ডক্টরস স্পেশালাইড হসপিটাল লিমিটেডে যোগদান করেন।

যোগদানের পর মাসুদ চলতি বছরের ৪ এপ্রিল উক্ত প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীদের বেতন ও ঔষুধ বিক্রির ৬ লক্ষ নব্বই হাজার টাকা হসপিটালে রক্ষিত আলমারি থেকে চুরি করে।

এ ঘটনায় উক্ত হসপিটালের সহকারী পরিচালক ডা: শেখ সালাউদ্দিন বাদী হয়ে অভিযুক্ত মাসুদকে আসামী করে লোহাগড়া থানায় একটি চুরির মামলা দায়ের করেন। মামলা নং ৮, তাং ৫/৪/২০২১ ইং।

মামলা দায়েরের পর পরই মামলার তদন্তকারী কর্মকর্তা লোহাগড়া থানার এসআই মো: রাজিব হোসেন অভিযান চালিয়ে অভিযুক্ত ম্যানেজার শেখ মাহামুদুল হাসান ওরফে মাসুদকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন।

এর পর গত ১৯ এপ্রিল অভিযুক্ত মাসুদকে একদিনের রিমান্ডে এনে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলেও অভিযুক্ত মাসুদ চুরির ঘটনার কোন সন্তোষজনক জবাব দেননি। রিমান্ড শেষে মাসুদকে জেল হাজতে প্রেরণ করা হয়।

এদিকে, ডক্টরস স্পেশালাইড হসপিটাল কর্তৃপক্ষ অভিযুক্ত মাসুদের নামে বাংলাদেশ ইসলামী ব্যাংক লি: লোহাগড়া বাজার শাখার ব্যবস্থাপকের স্বাক্ষর জাল জালিয়াতি করে ১৯ হাজার দুইশত টাকার স্থলে ৩৯ হাজার সাতশত টাকা আত্বসাত এবং পনের হাজার টাকার একটি ভুয়া স্লিপ কর্তৃপক্ষের নিকট জমা দিয়ে সমুদয় টাকা আত্বসাত করেছে।

এ ঘটনায় উক্ত প্রতিষ্ঠানের শেয়ার হোল্ডার মো: সদরুল হাসান বাদী হয়ে অভিযুক্ত শেখ মাহামুদুল হাসান ওরফে মাসুদকে আসামী করে গত ২১ এপ্রিল লোহাগড়া থানায় আরও একটি মামলা দায়ের করেন। মামলা নং ৩৭, তাং ২১/০৪/২০২১ ইং। অভিযুক্ত মাসুদ জেল হাজতে থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।#

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com