যমুনা প্রতিদিন
ঢাকাসোমবার , ৮ আগস্ট ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীতে বন্ধুমহল ব্লাড ডোনার সোসাইটি’র একই দিনে ৩ টি ভিন্ন স্থানে ক্যাম্পেইন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদকঃ
আগস্ট ৮, ২০২২ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

“বন্ধুমহল ব্লাড ডোনার সোসাইটি,রাজশাহী জেলা” এর উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন ও রক্তদানে উদ্ভুদ্ধ করণ আজ ৮ ই আগস্ট(সোমবার) রাজশাহীর তিনটি ভিন্ন স্থানে সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

ক্যাম্পেইনের উদ্বোধন করেন রাজশাহী জেলার আঞ্চলিক শুভেচ্ছাদূত জনাব আদনান হাবিব।

এসময় রাজশাহী জেলার আঞ্চলিক শুভেচ্ছাদূত জনাব আদনান হাবিব বলেন, “রাজশাহী জেলার শ্রমজীবী ও নিম্ন আয়ের মানুষের মাঝে রক্তদানের কার্যক্রমকে ছড়িয়ে দেওয়ার জন্যে বন্ধুমহল ব্লাড ডোনার সোসাইটি যে উদ্যোগ নিয়েছে তাকে সাধুবাদ জানাই।

তিনি আরও বলেন,ঢাকা ও বিভিন্ন জেলা থেকে আগত স্বেচ্ছাসেবীরা মানবতার জন্য যে ক্যাম্পেইনটি করে নিম্ন আয়ের মানুষদের জন্য যা করেছে তা সত্যিই প্রশংসনীয়।

রাজশাহী কোর্ট এলাকা,রওজাতুস সালেহিন হাফেজিয়া মাদ্রাসা,হেতেম খাঁ এবং লক্ষ্মীপুর ঝাউতলা মোড় হাফেজিয়া মাদ্রাসা -তে এইদিন বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করে দেওয়া হয় প্রায় চার শতাধিক মানুষকে।

উক্তদিন ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন বন্ধুমহল ব্লাড ডোনার সোসাইটি এর প্রতিষ্ঠাতা আনিসুজ্জামান নাহিদ,সংগঠনের প্রধান সমন্বয়ক এসানুল হক জয় এবং বিভিন্ন জেলা সমন্বয়ক ও রাজশাহী জেলার সাধারণ স্বেচ্ছাসেবীরা।

সংগঠনের প্রতিষ্ঠাতা জনাব আনিসুজ্জামান নাহিদ বলেন,”মানুষের কল্যাণে মানবতার কল্যাণে আমরা সারাদেশব্যাপী কাজ করে যাচ্ছি।এর আগে আমরা সারাদেশে ১৫ টি ক্যাম্পেইন সুসম্পন্ন করেছি।ইনশাআল্লাহ্ বাংলাদেশের ৬৪ জেলায় আমরা ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন করবো।”

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com