যমুনা প্রতিদিন
ঢাকাসোমবার , ৮ আগস্ট ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীতে গোয়েন্দা পুলিশের অভিযানে ৩০ হাজার পিস ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার

রুহুল আমীন খন্দকার,স্টাফ রিপোর্টার
আগস্ট ৮, ২০২২ ১০:১৬ অপরাহ্ণ
Link Copied!

দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট।

এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর মতিঝিল এলাকা থেকে ৩০,০০০ (ত্রিশ হাজার) পিস ইয়াবাসহ চারজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।অভিযানটিতে নেতৃত্ব দেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর গোয়েন্দা উত্তরা বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো- মোঃ ফয়সাল মিয়া, মোঃ ইমরান হোসেন, মোঃ সাব্বির হোসেন ও মোঃ হযরত আলী।

এই বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার অভিযানে নেতৃত্ব দেওয়া গোয়েন্দা উত্তরা বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু, বিপিএম গণমাধ্যম কর্মীদের জানান, রবিবার (৭ আগস্ট ২০২২ ইং) ঢাকা মহানগরীতে মাদকবিরোধী অভিযান পরিচালনাকালে সংবাদ আসে কতিপয় ব্যক্তি ইয়াবা ক্রয় বিক্রয়ের জন্য মতিঝিলের দিলকুশা এলাকায় অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে রাত ০৯-টা ১৫ ঘটিকায় সঙ্গীয় ফোর্সসহ মতিঝিলের সুন্দরবন কুরিয়ার সার্ভিসের সামনে অভিযান পরিচালনা করে ৩০ হাজার পিস ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মতিঝিল থানায় মামলা রুজু করা হয়েছে বলেও জানান গোয়েন্দা পুলিশের এই কর্মকর্তা।

গোয়েন্দা উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার কাজী শফিকুল আলম,বিপিএম (সেবা) এর নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার আছমা আরা জাহান এর তত্ত্বাবধানে উত্তরা জোনাল টিমের টিম লিডার অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার বদরুজ্জামান জিল্লু, বিপিএম এর নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

উল্লেখ্য,অভিযানে মাদকদ্রব্য উদ্ধার তথা মাদক কারবারিকে গ্রেফতারের বিষয়টি আজ সোমবার (৮ আগস্ট,২০২২ ইং) তারিখ ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com