যমুনা প্রতিদিন
ঢাকাসোমবার , ২৬ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

কালিয়ায় পারিবাবিক কলহে যুবক খুন, আটক-৫

জেলা প্রতিনিধি নড়াইল
এপ্রিল ২৬, ২০২১ ১১:৪৬ পূর্বাহ্ণ
Link Copied!

নড়াইলের কালিয়ায় স্বামী-স্ত্রীর কলহের জেরে রুবেল ব্যাপারী (২৮) নামে এক যুবক খুন হয়েছে। খুনের সঙ্গে জড়িত সন্দেহে পাঁচজনকে পুলিশ আটক করেছে।

সে পৌরসভার বড়কালিয়া গ্রামের শাহাদতের ছেলে। রোববার (২৫ এপ্রিল) সকাল ১১টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা চলাকালীন সময় তার মৃত্যু হয়।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা যায়,পৌর সভার বড়কালিয়া গ্রামের রহিমের মেয়ে ছুটু বিবির সঙ্গে একই গ্রামের কাঞ্চনের ৩-৪ বছর আগে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। কাঞ্চন বিবাহের পর থেকে শ্বশুর রহিমের বাড়ীতে থাকত।

কাঞ্চন ও স্ত্রী ছুটু বিবির মধ্যে পারিবারিক কলহ প্রায় লেগে থাকত। শনিবার রাত সাড়ে ১১টার সময় প্রতিদিনের ন্যায় তাদের স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া বিবাদ শুরু হলে পার্শ্ববর্তী মৃত শাহাদতের ছেলে রুবেল ব্যাপারী ঠেকাতে গেলে তার মাথায় কে-বা কারা লাঠি দিয়ে বাড়ি মারে। এতে সে গুরুতর জখম হয়।

প্রথমে কালিয়ায় পরে উন্নত চিকিৎসার জন্য দ্রুত তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরের দিন সকাল ১১টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে তার মুত্যু হয়।

খুনের সঙ্গে জড়িত সন্দেহে কালিয়া থানা পুলিশ ওই রাতেই ঘটনাস্থলে অভিযান চালিয়ে শ্বশুর আব্দুর রহিম মোল্যা (৫৫), জসিম মোল্যা (১৯), কাঞ্চন মোল্যা (৩২), রুবেল মোল্যা (২১) ও রানা মোল্যাকে (২২) আটক করে।#

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com