যমুনা প্রতিদিন
ঢাকাবৃহস্পতিবার , ১১ আগস্ট ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

পদোন্নতি জনিত বিদায়ী কাজিপুর ইউএনও কে উপজেলা ক্যাবের বিদায় সংবর্ধনা

জহুরুল ইসলাম,কাজিপুরঃ
আগস্ট ১১, ২০২২ ৭:০৯ অপরাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জ এর কাজিপুর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার সম্প্রতি পদোন্নতি জনিত বিদায়ী সংবর্ধনা প্রদান করেছে কনজুমার এসোসিয়েশন অফ বাংলাদেশ (ক্যাব) কাজিপুর উপজেলা ইউনিট।

১১ আগস্ট বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকীর কার্যালয়ে এ সংবর্ধনা দেওয়া হয়।

এতে বিদায়ী ইউএনও এর সফল কর্মময় জীবনের উপর সংক্ষিপ্ত আকারে আলোচনা করেন কনজুমার এসোসিয়েশন অফ বাংলাদেশ (ক্যাব) কাজিপুর উপজেলা ইউনিটের সভাপতি কাজিপুর সরকারি মনসুর আলী কলেজ এর উপাধ্যক্ষ মোঃ রেজাউল করিম রাঙা,উপদেষ্টা সদস্য উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি পরিমল কুমার তরফদার,সাধারণ সম্পাদক মেঘাই ইউসুফ উদ্দিন ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শফিকুল ইসলাম।

ক্যাবের সকল সদস্যদের উদ্দেশ্য আবেগঘন আন্তরিকতা নিয়ে কথা বলেন বিদায়ী ইউএনও জাহিদ হাসান সিদ্দিকী।

এ সময় উপস্থিত ছিলেন ক্যাব কাজিপুরের আইন বিষয়ক সম্পাদক প্রভাষক আব্দুল্লাহ আল মামুন তালুকদার,দপ্তর সম্পাদক প্রভাষক শাহীনুর আলম,কার্যকরি সদস্য বিশিষ্ট ব্যবসায়ী নুর মোমিন রানা,প্রধান শিক্ষক শাহানা পারভীন, প্রভাষক মোস্তফা কামাল,শামীম রেজা, সাংবাদিক সদস্য জহুরুল ইসলাম,কোরবান আলী সহ আরও অনেকে।

উল্লেখ যে উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকী গত ০৫/১১/২০১৮ কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করে ৭/১১/২০১৮ থেকে অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছেন।তার সৃজনশীলতা মেধা ও মনন চিন্তাচেকনা দিয়ে কাজিপুর কে করেছেন আমুল পরিবর্তন।তিনি জনবান্ধব একজন নির্বাহী কর্মকর্তা হিসেবে কাজিপুর কে অনেকটা বদলে দিয়েছেন।

সম্প্রতি তিনি পদোন্নতি পেয়ে গাইবান্ধা জেলা অতিরিক্ত জেলা প্রশাসক পদে বদলি হয়েছেন।কাজিপুর ক্যাবের পক্ষ থেকে তার নতুন কর্মস্থলে মঙ্গল কামনা করে তার ভবিষ্যৎ জীবনে আরও পদোন্নতি হোক আগামী পথচলা আরও সুন্দর হোক এই প্রত্যাশা ব্যক্ত করেছেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com