যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ১৩ আগস্ট ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজধানীর কদমতলীতে গোয়েন্দা পুলিশের অভিযানে প্রাইভেটকার, ফেন্সিডিলসহ গ্রেফতার ২

রুহুল আমীন খন্দকার,স্টাফ রিপোর্টার
আগস্ট ১৩, ২০২২ ৯:৩৮ অপরাহ্ণ
Link Copied!

দেশ ও জাতির কল্যানার্থে বিরতিহীন অভিযানের মাধ্যমে মাদক, সন্ত্রাস, অস্ত্র ও জঙ্গিবাদ নির্মূল’সহ দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায়ের লক্ষ্যে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশ বাহিনীর বিভিন্ন ইউনিট।

এই ধারাবাহিকতাকে অক্ষুণ্ণ রাখতে সারা দেশব্যাপী পুলিশের বিভিন্ন ইউনিট কতৃক যথারীতি অভিযান চলমান রয়েছে।

এরই ধারাবাহিকতায় রাজধানীর কদমতলী থানা এলাকায় অভিযান পরিচালনা করে ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ দুইজন মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

অভিযানটি পরিচালনা করেন,ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা লালবাগ বিভাগ।

গ্রেফতারকৃত আসামীদের নাম- মোঃ বাবুল ও মোঃ বিজয়।শুক্রবার (১২ আগস্ট ২০২২) বিকাল ৫-টা ০৫ ঘটিকায় কদমতলী থানার জনতাবাগ জোড়া খাম্বা এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন লালবাগ জোনাল টিম।

অভিযানে নেতৃত্ব দেয়া গোয়েন্দা লালবাগ বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার শামসুল আরেফীন গণমাধ্যম কর্মীদের জানান,কতিপয় মাদক কারবারি কুমিল্লা হতে প্রাইভেটকার যোগে বিপুল পরিমাণ ফেন্সিডিল নিয়ে ঢাকার দিকে আসছে মর্মে তথ্য পাওয়া যায়।এমন তথ্যের ভিত্তিতে কদমতলী থানার জনতাবাগ জোড়া খাম্বা এলাকায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশের একটি টিম।

ওই সময় মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে প্রাইভেটকারসহ বাবুল ও বিজয়কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে প্রাইভেটকারটি তল্লাশি করে ৩৫০ বোতল ফেন্সিডিল ও মাদকের কাজে ব্যবহৃত একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি আরো বলেন, গ্রেফতারকৃতরা সীমান্তবর্তী জেলা কুমিল্লা থেকে ফেন্সিডিল সংগ্রহ করে ঢাকা ও নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় বিক্রিয় করতো।এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে কদমতলী থানায় মামলা রুজু করা হয়েছে।

উল্লেখ্য,চলনান অভিযানে প্রাইভেটকার’সহ ফেন্সিডিল উদ্ধার তথা মাদক কারবারিদের গ্রেফতারের বিষয়টি আজ শনিবার (১৩ আগষ্ট, ২০২২ ইং) তারিখ ডিএমপির এক প্রেস বিজ্ঞপ্তিতে গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করা হয়েছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com