যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ১৭ আগস্ট ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

পত্নীতলার চাঞ্চল্যকর মেহেদী হত্যা মামলার প্রধান আসামী র‍্যাবের হাতে আটক

মাসুদ রানা,পত্নীতলা (নওগাঁ)
আগস্ট ১৭, ২০২২ ৯:৪৫ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁর পত্নীতলায় চাঞ্চল্যকর মেহেদী হাসান হত্যা মামলার প্রধান আসামি মোঃ ওলি( ২১)কে বিশেষ অভিযানে জয়পুরহাট জেলার আক্কেলপুর হতে আটক করেছে র‌্যাব-৫ এর একটি চৌকস আাভিযানিক টিম।

বুধবার ( ১৭ আগস্ট) র‌্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের একটি চৌকস আভিযানিক দল ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মোঃ মাসুদ রানা এবং সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করে তথ্য প্রযুক্তির সাহায্যে আসামীর অবস্থান সনাক্ত করে দুপুর ১টা ৪৫ মিনিটে জয়পুরহাট জেলার আক্কেলপুর থানাধীন উত্তর রামশালা গ্রাম হতে ওলি (২১) কে গ্রেফতার করা হয়েছে।

পত্নীতলা উপজেলার ঘোষনগর হাড়িপুকুর গ্রামের মোঃ বাবু এর ছেলে মোঃ ওলি (২১) নওগাঁ জেলার পত্নীতলা থানা মামলা নং-১৯/২৩৬, তারিখ-১২/০৭/২০২২খ্রিঃ, ধারা-৩০২ /৩৪ পেনাল কোড ১৮৬০ ধারা মামলার এজাহার নামীয় হত্যা মামলার ১নং আসামী।

পরে গ্রেফতারকৃত আসামীকে নওগাঁর পত্নীতলা থানায় হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ গত ১১ জুলাই আনুমানিক বিকাল ১৬ঃ৩০ ঘটিকায় অভিযুক্ত মোঃ ওলি (২১), মোঃ বান্টু ও মোঃ আনিছুর রহমান (২২) ভিকটিম মৃত মোঃ মেহেদী হাসান (২৩) কে ফোন করে তার বাসা (গ্রামঃ ঘোষনগর, ইউনিয়নঃ গগনপুর, থানাঃ পত্নীতলা, জেলাঃ নওগাঁ) হতে ডেকে নিয়ে যায়। এরপর থেকে ভিকটিম মেহেদী হাসানকে (২৩) তার পরিবারের সদস্যরা খোঁজ খবর নিয়ে খুঁজে পায়নি। ১২ জুলাই আনুমানিক ভোর ০৬:০০ ঘটিকায় পত্নীতলা ও মাতাজিহাট রাস্তার পাশে ভিকটিম মেহেদী হাসান (২৩) এর লাশ পাওয়া যায়।লাশের গায়ে অনেক কালশিরা দাগ ও আঘাতের চিহ্ন। মাদক ব্যবসার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে এই হত্যাকান্ড ঘটেছে বলে জানা যায়।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ওসি শামসুল আলম শাহ্ বলেন র‌্যাব-৫, কর্তৃক আটককৃত মেহেদী হাসান হত্যা মামলার প্রধান আসামী ওলি (২১) কে থানায় হস্তান্তর করেছে সকালে আদালতে প্রেরন করা হবে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com