যমুনা প্রতিদিন
ঢাকামঙ্গলবার , ৬ সেপ্টেম্বর ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

এক মাসের মধ্যে সকল যোগ্য নেতাকর্মী কে কমিটিতে দেওয়া হবে-নব কমিটি!

মোঃ তানভীর,সোনারগাঁওঃ
সেপ্টেম্বর ৬, ২০২২ ৫:৩৩ অপরাহ্ণ
Link Copied!

ওয়ার্ড কমিটি থেকে শুরু করে সকল কমিটি এক মাসের মধ্যে সর্ম্পুন করার চ্যালেঞ্জ নিলেন নব গঠিত আহবায়ক কমিটি। সোমবার বিকেলে সোনারগাঁ উপজেলা পরিষদ সভাকক্ষে সোনারগাঁয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় আওয়ামী লীগের নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ এ ঘোষনা দেন।

তারা বলেন অতি দ্রুত সময়ের মধ্যে সকল কমিটি গঠন করে নারায়ণগঞ্জের মধ্যে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে একটি শক্তিশালী কমিটি গঠন করা হবে।

এসময় তারা অভিযোগ করে বলেন,সোনারগাঁ আওয়ামী লীগকে কেন্দ্রীয় আওয়ামী লীগের কাছে বার বার কুচক্রী মহল আওয়ামী লীগে কোন্দল রয়েছে বলে বিভিন্ন ভাবে ভুল বুঝিয়ে উপস্থাপন করেছেন।সোনারগাঁ আওয়ামী লীগে কোন কোন্দল নেই তবে রয়েছে রাজনৈতিক প্রতিযোগিতা।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার, সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, আওয়ামীলীগ নেতা আশরাফুজ্জামান,সোনারগাঁ উপজেলা যুব লীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সাবেক সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ প্রমুখ।

মত বিনিময় সভায় বক্তরা বলেন,আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটিতে দলের জন্য যাদের ত্যাগ রয়েছে তাদেরকে অর্ন্তভুক্ত করা হবে।যারা আন্দোলন সংগ্রাম করতে গিয়ে হামলা ও মামলার শিকার হয়েছেন তারাও এ কমিটিতে আসবেন।এ কমিটি স্বচ্ছ ও জবাবদিহিতার মধ্যে থাকবে। কমিটি করতে গিয়ে কোন বানিজ্য বরদাজ করা হবে না। কেউ যদি কমিটিতে অর্ন্তভুক্ত করার নামে বানিজ্য করেন প্রমাণ পেলে তাকে এ দল থেকে বহিস্কার করা হবে

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com