যমুনা প্রতিদিন
ঢাকামঙ্গলবার , ৬ সেপ্টেম্বর ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

বোরহানউদ্দিনে ইউপি সদস্যর বিরুদ্ধে লাল ফ্লাগ উড়িয়ে জমি দখলের চেষ্টার অভিযোগ

ভোলা প্রতিনিধিঃ
সেপ্টেম্বর ৬, ২০২২ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

ভোলার বোরহানউদ্দিন উপজেলার পক্ষিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল্লাহ আল নোমানের বিরুদ্ধে জমিতে লাল ফ্লাগ উড়িয়ে জমি দখল করার অভিযোগ পাওয়া গেছে।

ইউপি সদস্য নোমানের বিরুদ্ধে এমন অভিযোগ করেন একই এলাকার সাবেক ইউপি সদস্য রুহুল আমিন মিন্টু।

তিনি অভিযোগ করে বলেন,৪ নং ওয়ার্ডে ইউপি সদস্য নোমান নির্বাচিত হওয়ার পর থেকেই এলাকায় সাধারণ মানুষের জমিতে লাল ফ্লাগ উড়িয়ে জমি দখল করে আসছে।তারই ধারাবাহিকতায় আমার জমিতেও লাল ফ্লাগ উড়িয়েছে জমি দখল করার জন্য।

যাহার বাটামারা মৌজার জে.এল নং ২১।এস এ খতিয়ান নং ৩০৩,দাগ নং ২৬৪৫,২৬৪৬। আরএস ২৯৪৯,২৯৯২, এসএ ২৬৪৪।মোট ৮৩ সতাংশ জমিতে লাল ফ্লাগ উড়িয়েছে ইউপি সদস্য নোমান।

জানা গেছে পক্ষিয়া ইউনিয়ন পরিষদে,থানায় বা আদালতে মামলা কিংবা নিষেধাজ্ঞা নেই ওই জমিতে। তবে গত বুহস্পতিবার বিকালে কিভাবে লাল ফ্লাগ উড়িয়ে জমিতে নিষেধাজ্ঞা দেন ওই ইউপি সদস্য নোমান?।এমন প্রশ্ন এলাকার গন্যমান্য ব্যক্তিসহ শত-মানুষের।

তবে লাল ফ্লাগ উড়িয়ে জমি দখল করার এ বিষয়ে জানতে চাইলে পক্ষিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল্লাহ আল নোমান জানান,যেই জমিতে লাল ফ্লাগ রয়েছে সেটি আমার বাবার পৈতৃক সম্পত্তি।তবে ফ্ল্যাগ দেওয়ার বিষয়ে আমি কিছু জানি না।

পক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,মিন্টু মিয়ার জমিতে লাল ফ্লাগ দেয়ার বিষয়টি তারা আমাকে অবগত করেছে তবে আমি কিছু জানি না।

৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য নোমান যদি কারো জমিতে লাল ফ্ল্যাগ উড়িয়ে জমি দখল করে এটা তার মনগড়া বিষয়।কারো জমিতে লাল ফ্ল্যাগ উড়িয়ে জমি দখল করার এখতিয়ার নেই কোন ইউপি সদস্যর বিষয়টি নিয়ে আমি মর্মাহত।

বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকতা মোঃ মনির হোসেন মিয়া জানান,জমিতে লাল ফ্ল্যাগ দেওয়ার বিষয়ে কেউ লিখিত অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com