যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ৭ সেপ্টেম্বর ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বম্ভরপুরে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কার্যক্রমের সুচনা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

সুনামগঞ্জ প্রতিনিধিঃ
সেপ্টেম্বর ৭, ২০২২ ৯:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

“টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা” বাস্তবায়নে সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলায় দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ কার্যক্রমে শুভ সুচনা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টায় উপজেলার ধনপুর আছমত আলী পাবলিক উচ্চ বিদ্যালয়ে ধনপুর ইউনিয়ন পরিষদ এর সহযোগিতায় “সমৃদ্ধ বসত-বাড়ি ও স্বাস্থ্যসেবা” প্রকল্প এর আয়োজনে “টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা” বাস্তবায়নে বেকার নারী ও পুরুষদের প্রশিক্ষণ এর শুভ সুচনা করা হয়।

প্রশিক্ষণে এ সময় উপস্থিত ছিলেন বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা রুরাল ডেভেলপমেন্ট এন্ড সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন (আরডিএসএ) এর নির্বাহী পরিচালক ও চন্দ্রমল্লিকা বহুমুখী সমবায় সমিতি লিঃ এর সম্পাদক এবং এডাব,সুনামগঞ্জ জেলা শাখা সাধারন সম্পাদক মোঃ মিজানুল হক সরকার।

প্রশিক্ষণে রুরাল ডেভেলপমেন্ট এন্ড সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশন (আরডিএসএ), সুনামগঞ্জ ও চন্দ্রমল্লিকা বহুমুখী সমবায় সমিতি লিঃ, সুনামগঞ্জ সদর এর প্রশিক্ষক সানজিদা সরকার এর মাধ্যমে ৪০ (চল্লিশ) জন বেকার নারী ও পুরুষদের দিনব্যাপী দক্ষতা বৃদ্ধি মূলক প্রশিক্ষণ দেওয়া হয়।

প্রশিক্ষণের ধারাবাহিকতায় ধনপুর ইউনিয়নে “সমৃদ্ধ বসত-বাড়ি ও স্বাস্থ্যসেবা” প্রকল্পের সকল সদস্যবৃন্দকে জেলা ও উপজেলা পর্যায়ের কর্মকর্তাবৃন্দের মাধ্যমে বিভিন্ন বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হবে।

প্রশিক্ষন এ উপস্থিত ছিলেন ধনপুর আছমত আলী পাবলিক উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক মোঃ ইসমাইল হোসেন এবং ইউনিয়ন সমন্বয়কারী মোঃ হাবিবুর রহমান প্রমুখ।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com