যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ২৪ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

লেবানন আওয়ামী লীগ কমিটি গঠনে নির্বাচন

যমুনা প্রতিদিন
এপ্রিল ২৪, ২০২১ ১২:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী লীগ লেবানন কেন্দ্রীয় কমিটির সম্মেলন আগামী ২৩ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে। পূর্ণাঙ্গ কমিটি গঠনে কাউন্সেলরদের ভোটের মাধ্যমে কমিটি গঠনের সিদ্ধান্ত গ্রহণ করেছে বর্তমান আহ্বায়ক কমিটি। এর আগে প্রধান উপদেষ্টা, সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদের জন্য তফসিল ঘোষণা করা হয়।

গত রোববার থেকে আনন্দঘন পরিবেশে মনোনয়ন জমা দেন প্রার্থীরা এবং শেষ হয়েছে মনোনয়নপত্র গ্রহণ কাজও। সভাপতি পদে সুফিয়া আক্তার বেবী ও বাবুল মিয়া, সিনিয়র সহ-সভাপতি পদে মো. বিপ্লব, সাধারণ সম্পাদক পদে তপন ভৌমিক ও জামাল হোসেন পান্না এবং সাংগঠনিক সম্পাদক পদে ইব্রাহিম খান মনোনয়ন জমা দিয়েছেন। তবে প্রধান উপদেষ্টা পদের জন্য কেউ মনোনয়ন জমা দেননি।

প্রধান আহ্বায়ক দুলা মিয়া জানান, আহ্বায়ক কমিটি বর্তমান লেবানন আওয়ামী লীগের নেতাকর্মীদের কথা চিন্তা করে দলের ঐক্য ধরে রাখতে কিছু শর্তসাপেক্ষে ভোটের মাধ্যমে মোট ৫টি পদের জন্য নির্বাচনী ব্যবস্থা গ্রহণ করেছে। উক্ত নির্বাচনেই কাউন্সেলররা তাদের আগামী দিনের নেতা নির্বাচিত করবেন।

সিনিয়র সহ-সভাপতি ও সাংগঠনিক সম্পাদক পদে একাদিক প্রার্থী না থাকায় ইতোমধ্যে মো. বিপ্লব ও ইব্রাহিম খান নির্বাচিত হয়েছেন। সভাপতি ও সাধারণ সম্পাদক পদে দুইজন করে প্রার্থী হওয়ায় আগামী ২৩ মে সম্মেলনের দিন ভোট গ্রহণের সিদ্ধান্তের কথা জানিয়েছেন প্রধান আহ্বায়ক দুলা মিয়া।

 

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com