যমুনা প্রতিদিন
ঢাকাসোমবার , ২৬ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীর বায়া বাজার পুলিশ ফাঁড়ির নতুন ভবন উদ্বোধন ও দুস্তদের ত্রাণ সামগ্রি উপহার দিলেন আরএমপি কমিশনার

রুহুল আমীন খন্দকার, স্টাফ রিপোর্টার
এপ্রিল ২৬, ২০২১ ৯:৫১ অপরাহ্ণ
Link Copied!

রাজশাহী মেট্রোপলিটন এর এয়ারপোর্ট থানার আওতাধীন বায়া বাজার পুলিশ ফাঁড়ির নতুন ভবন উদ্বোধন করা হয়েছে। ফাঁড়ির নতুন ভবনটির উদ্বোধন করলেন, রাজশাহী মেট্রোপলিটন (আরএমপি)’র সুযোগ্য পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।

এখানে ছোট ছোট কক্ষে বানানো হয়েছে অস্ত্রাগার, হাজতখানা ও কার্যালয় এছাড়াও সেখানে রয়েছে ফাঁড়ি ইনচার্জের অফিস কক্ষ। সেবা গ্রহীতা ও পুলিশ সদস্যরা গাদাগাদি করে বসতেন একই কক্ষে, তাছাড়াও ফাঁড়িতে কর্মরত পুলিশ সদস্যরা ঝড় বৃষ্টির ঝুঁকি নিয়ে রাত কাটাতেন।

পূর্বে এই চিত্র ছিলো এয়ারপোর্ট থানার বায়া পুলিশ ফাঁড়ির। ফাঁড়িতে কর্তব্যরত পুলিশ সদস্যরা এই প্রতিকূলতার মধ্যে থেকেও স্থানীয় জনগণের জান-মালের নিরাপত্তা নিশ্চিত করা, সড়কে যানজট দূর করা, ছিনতাই প্রতিহত করা’সহ নানা কর্তব্য পালন করে যাচ্ছিলেন। বায়া ফাঁড়ির এই বেহাল দশার বিষয়টি বিবেচনা করে আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় একটি আধুনিক ভবন ভাড়া করার নির্দেশদেন।

জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় রাজশাহী মহানগরীতে পুলিশ কমিশনার হিসেবে যোগদানের পর পরই বলেছিলেন “রাজশাহী মহানগরীকে নিরপাত্তার চাদরে ঢেকে ফেলা হবে। মহানগরীতে কোন অপরাধ থাকবে না। সেই উদ্দেশ্যে তিনি পুলিশ সদস্যদের দক্ষতা ও মনোবল বৃদ্ধির লক্ষে বিভিন্ন রকম কর্মসূচি গ্রহণ করেন। এর অংশ হিসেবে আজ সোমবার (২৬ এপ্রিল) ২০২১ ইং সকাল সাড়ে ১০ টার দিকে বায়া বাজার পুলিশ ফাঁড়ির নতুন ভবন উদ্বোধন করলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মাননীয় পুলিশ কমিশনার মহোদয় বলেন, বায়া বাজার পুলিশ ফাঁড়ির নতুন ভবন উদ্বোধনের মধ্য দিয়ে পুলিশি সেবা বৃদ্ধি পাবে এবং জনগণের আস্থা অর্জন করবে। এছাড়াও তিনি স্থানীয় জনগণকে অপরাধ দমনে পুলিশকে সহায়তা করার জন্য অনুরোধ করেন।

ভবন উদ্বোধন শেষে মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় বর্তমান করোনাকালীন পরিস্থিতিতে দরিদ্র মানুষদের মাঝে নিত্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রি উপহার দেন। পাশাপাশি সবাইকে মহামারী প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের সকল নির্দেশনা মেনে চলার আহ্বান জানান।

এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, রাজশাহী মেট্রোপলিটনের উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ রশীদুল হাসান, পিপিএম, উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) এ এফ এম আনজুমান কামাল, বিপিএম (বার), উপ-পুলিশ কমিশনার (শাহমখদুম), মুহাম্মদ সাইফুল ইসলাম, সহকারী পুলিশ কমিশনার (শাহমখদুম), সোনিয়া পারভীন, অফিসার ইনচার্জ এয়ারপোর্ট থানা, মোঃ মশিউর রহমান’সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যম কর্মীরা।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com