যমুনা প্রতিদিন
ঢাকামঙ্গলবার , ২৭ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

শাহরাস্তিতে মুক্তিযোদ্ধার সন্তানের উপর অতর্কিত হামলা, গুরুতর আহত ৩

যমুনা প্রতিদিন
এপ্রিল ২৭, ২০২১ ৩:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

শাহরাস্তিতে মুক্তিযোদ্ধার সন্তানের উপর অতর্কিত হামলা অভিযোগ পাওয়া গেছে। রোববার ২৫ এপ্রিল উপজেলার মেহার দক্ষিণ ইউনিয়নের রাজাখা বাজারে এই হামলার ঘটনা ঘটে ।

হামলায় গুরুতর আহত হয়েছে শাহরাস্তি পৌরসভার বিশারা (কালিগঞ্জ) গ্রামের বীর মুক্তিযুদ্ধা আব্দুল মান্নান পাটোয়ারী বড় ছেলে পল্লী চিকিৎসক মোঃ মাসুদুর রহমান শাহীন (৫০), মেঝো ছেলে মাহবুবুর রহমান স্বপন (৪৫), রাজাখা গ্রামের মৃত আব্দুল বারেকের পুত্র মোঃ আবুল কালাম।

ক্ষতিগ্রস্ত পরিবার সূত্রে জানা যায়, বিষারা গ্রামের মিন্নত আলীর পুত্র মোঃ জাহাঙ্গীর রোববার সন্ধ্যায় রাজাখা বাজারে মাকসুদুর রহমান সাহিনের উপর অতর্কিত হামলা চালায়। ওই সময় স্থানীয়রা আহত অবস্থায় মাহবুবুর রহমান স্বপন ও মাকসুদুর রহমানকে উদ্ধার করে শাহরাস্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এ বিষয়ে আহত মাহবুবুর রহমান স্বপন জানান, আমি ইফতারের পরে আমার স্ত্রী সহকারে মোটরসাইকেল যোগে রাজাখা বাজারে আসি। ওই সময় দেখতে পাই জাহাঙ্গীর আমার বড় ভাইকে বেদম প্রহার করছে। ভাইকে বাঁচাতে এগিয়ে গেলে দেশীয় অস্ত্র দিয়ে আমার মাথায় কুপিয়ে জখম করে। হাসপাতালে গেলে ডাক্তার আমার মাথার ৬ টি সেলাই করে।

জাহাঙ্গীরের অত্যাচারে বাড়ির দশটি পরিবার তার কাছে জিম্মি হয়ে বসবাস করছে। হামলাকারীরা সবসময় দেশীয় অস্ত্র সাথে নিয়ে চলাফেরা করে ।
আমরা মুক্তিযোদ্ধার সন্তান হয়েও আজকে এই স্বাধীন দেশে নিরাপত্তাহীনতায় ভুগছি। জাহাঙ্গীরের অত্যাচার ও নির্যাতনের বিষয়ে গত কয়েকদিন পূর্বে স্থানীয় পত্রিকায় খবর প্রকাশিত হয়েছে।

বিষয়গুলো বেশ কয়েকবার পুলিশ প্রশাসনকে জানানো হয়েছে। আমরা প্রশাসনের কাছে তার গ্রেপ্তারের জোর দাবি জানাই ।

হামলার পর জাহাঙ্গীর পলাতক রয়েছে। এ বিষয়ে যোগাযোগ করে তার বক্তব্য নেয়া যায়নি।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com