যমুনা প্রতিদিন
ঢাকামঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে সংগীত ও আবৃত্তি প্রতিযোগীতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ
সেপ্টেম্বর ২০, ২০২২ ৯:১৭ অপরাহ্ণ
Link Copied!

শাহিনুর ইসলাম প্রান্ত [স্টাফ রিপোর্টার]

লালমনিরহাটে “অসাম্প্রদায়িক চেতনায় গড়ে উঠুক প্রগতিশীল সোনার বাংলা” শ্লোগান নিয়ে বিদ্যালয় ভিত্তিক সংগীত ও আবৃত্তি প্রতিযোগিতা-২০২২ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে লালমনিরহাটের বত্রিশ হাজারী উচ্চ বিদ্যালয়ের হলরুমে সূর্যমূখী সংগীত একাডেমী ও রহমান স্মৃতি গণগ্রন্থাগারের আয়োজনে এ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

বত্রিশ হাজারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহসেনা বেগম মিনা-এঁর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট পৌরসভার সাবেক মেয়র ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি রিয়াজুল ইসলাম রিন্টু। এতে বিশেষ অতিথি ছিলেন কবি ও কথা সাহিত্যিক প্রকৌশলী জিল্লুর রহমান, সূর্যমূখী সংগীত একাডেমী সভাপতি আব্দুল মান্নান, রহমান স্মৃতি গণগ্রন্থাগারের সভাপতি তৌহিদুল ইসলাম লিটন। বক্তব্য রাখেন সূর্যমূখী সংগীত একাডেমী ও রহমান স্মৃতি গণগ্রন্থাগার লালমনিরহাটের প্রতিষ্ঠাতা সম্পাদক ফারুক আহমেদ সূর্য, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মজিবর রহমান,সংগীতশিল্পী ওস্তাদ তাজুল চৌধুরী ।অনুষ্ঠানে বত্রিশ হাজারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

২টি ক্যাটাগরিতে অনুষ্ঠিত এ প্রতিযোগীতায় ৬জন বিজয়ীকে সনদ ও বই দেয়া হয়। প্রতিযোগিতায় সংগীত বিষয়ক বিচারক মন্ডলী ছিলেন তাজুল চৌধুরী, জেমস আশীষ দাস, জাভেদ শাহ্, নাজমুল হাসান রফিক প্রমুখ। আবৃত্তি বিষয়ক বিচারক মন্ডলী ছিলেন মজিবর রহমান, মনছুর আহমেদ, পিকে বিক্রম, কাব্য রাসেল প্রমুখ।অনুষ্ঠানে গান ও কবিতা আবৃত্তি করা হয়।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com