যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ২৩ সেপ্টেম্বর ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

৩০ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে সুবাহ অভিনীত নতুন ছবি ‘বসন্ত বিকেল’

মারুফ সরকার,নিজস্ব প্রতিনিধিঃ
সেপ্টেম্বর ২৩, ২০২২ ২:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

৩০ সেপ্টেম্বর রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ দিয়ে নায়িকা হিসেবে অভিষেক হচ্ছে সুবাহর।ছবির মুক্তি উপলক্ষে এরই মধ্যে প্রচারে নেমেছেন তিনি।

সুবাহ বলেন, ‘সিনেমা বড় মাধ্যম।দর্শকের আগ্রহ বেশি। দর্শকের কাছে কতটা গ্রহণযোগ্যতা পাব, এটা নিয়ে কিছুটা চিন্তা হচ্ছে।’তবে ছবিটি নিয়ে আশাবাদী সুবাহ, ‘মৌলিক গল্পের ছবি এটি।কাজটিও ভালো হয়েছে। প্রচার ভালো হলে ভালো সাড়া পাওয়া যাবে।’

ছোটবেলা থেকেই সিনেমার নায়িকা হওয়ার ইচ্ছা ছিল রংপুরের মেয়ে সুবাহর। কিন্তু পরিবারের খুব একটা সমর্থন ছিল না।সুবাহ থেমে থাকেননি। ২০১৭ সালের দিকে মডেলিং শুরু করেন। পাশাপাশি চলে গানের চর্চাও। ২০১৮ সালে সংগীতা থেকে ‘চল মেলায়’ শিরোনামে একটি গান প্রকাশিত তাঁর। এরপর সিনেমার গানে ডাক আসে। মোহাম্মদ আসলামের সমাধান-এ প্লেব্যাক করতে গিয়েই নায়িকা হয়ে গেলেন।

সুবাহ বলেন, ‘প্রথম গান প্রকাশের পর থেকে বেশ কিছু প্লেব্যাকে ডাক আসে। আসলাম ভাইয়ের ছবির গান গাইতে গেলে তিনি নায়িকা হওয়ার প্রস্তাব দেন। আমিও রাজি হয়ে যাই। তবে প্লেব্যাক আর করা হয়নি।’

বসন্ত বিকেল ছাড়াও সুবাহর আরও চার ছবি মুক্তির অপেক্ষায়—‘মন বসেছে পড়ার টেবিলে’, ‘সমাধান’, ‘আমার সিদ্ধান্ত’ ও ‘তোকে কত ভালোবাসি’। ‘বসন্ত বিকেল’ তাঁর শুটিং করা তৃতীয় ছবি হলেও প্রথমে মুক্তি পাচ্ছে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com