যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ২৩ সেপ্টেম্বর ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

আসছে সাব্বির আহমেদ হৃদয়ের “প্রথম ভোরের আলো ২.০”

প্রিন্স মিলন,বিনোদন প্রতিবেদক
সেপ্টেম্বর ২৩, ২০২২ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

সম্প্রতি অন্তিম হাসান অফিসিয়াল এর ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ হয়েছে সাব্বির আহমেদ হৃদয়ের নির্মিত মিউজিক ভিডিও “প্রথম ভোরের আলো″ গানটি অল্প সময়েই শ্রোতাদের মনে জায়গা করে নিয়েছে।সেই ধারায় নতুন রুপে অন্তিম হাসান অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে খুব শীঘ্রই প্রকাশ হতে যাচ্ছে সাব্বির আহমেদ হৃদয়ের নির্মিত মিউজিক ভিডিও ” প্রথম ভোরের আলো ২.০″।গানটি গেয়েছেন বর্তমান সময়ের তরুণ মেধাবী কণ্ঠশিল্পী অন্তিম হাসান ও সুরমী রয়।

উল্লেখ্য,বর্তমান সময়ের তরুণ মেধাবী ও জনপ্রিয় মিউজিক ভিডিও ডিরেক্টর সাব্বির আহমেদ হৃদয়।যার হাত ধরে নির্মাণ হয়েছে অসংখ্য মিউজিক ভিডিও।শুধু তাই নয় বাংলাদেশের একজন পরিচিত মুখ সাব্বির আহমেদ হৃদয়।

“প্রথম ভোরের আলো ২.০” গানটি লিখেছেন ওপার বাংলা ভারতের জনপ্রিয় গীতিকবি হেদায়েতুননেছা রিমু ও গানটিতে মিউজিক দিয়েছেন বর্তমান সময়ের সাড়া জাগানো সংগীত পরিচালক অনিম খান।

গানটিতে খুব সুন্দর একটি মিউজিক ভিডিও ধারন করা হয়েছে। গানটির মিউজিক নেত্রকোনা ও ভারতের মেঘালয়ের বিভিন্ন জায়গায় শুট করা হয়েছে।গানটির মিউজিক ভিডিওতে অভিনয়ে ছিলেন কন্ঠশিল্পী অন্তিম হাসান ও সুরমী রয়।গানটির মিউজিক ভিডিও নির্মানে ছিলেন সাব্বির আহমেদ হৃদয়।সহযোগী পরিচালকে ছিলেন সমেক খান।

এ প্রসঙ্গে সংগীত পরিচালক অনিম খান বলেন,অন্তিম ও সুরমী বরাবরই ভালো গাওয়ার চেস্টা করে এবারো তাই করেছে গানটি খুবই ভালো হয়েছে।আশা করি গানটি সকলের মনে জায়গা করে নিবে।

এ বিষয়ে কন্ঠ শিল্পী অন্তিম ও সুরমী আরও বলেছেন, আমরা মনে করি এটি আমাদের জিরনের বেষ্ট একটি কাজ।আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো গাইতে।গানটি বর্তমান প্রজন্মের জন্য গান’টি গেয়েছি এবং মিউজিক ভিডিও সহ ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করেছি, সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার দিতে চাই।

আমাদের জন্য সকলে দোয়া করবেন, আপনাদের দোয়া এবং ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই।পরিশেষে বাংলা গান শুনুন এবং শ্রদ্ধাতার সঙ্গে সাথে থাকুন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com