যমুনা প্রতিদিন
ঢাকাসোমবার , ১০ অক্টোবর ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

সংগীত শিল্পী ওমর ফারুক নয়নের পথচলা

বিনোদন প্রতিবেদকঃ
অক্টোবর ১০, ২০২২ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

বর্তমান সময়ের বাংলাদেশী তরুণরা তাদের কাজ দিবে বিশ্বের দরবারে বাংলাদেশকে তুলে ধরার চেষ্টা করছেন নিয়মিত।আন্তর্জাতিক অনেক মাধ্যমেই বাংলাদেশের তরুণরা তাদের বিভিন্ন ধরনের প্রতিভাকে কাজে লাগিয়ে বাংলাদেশের ঐতিহ্য ও সংস্কৃতিকে তুলে ধরছেন। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের নতুনত্ব নিয়ে তৈরি করছেন নতুন শর্ট ফিল্ম নাটক এবং মিউজিক ভিডিও।

সেই ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছেন এই সময়ের তরুণ জনপ্রিয় সংগীত শিল্পী,নির্মাতা ও অভিনেতা ওমর ফারুক নয়ন।

তার কভার করা বেশ কিছু গান সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছে। তার মধ্যে ‘একলা চলো’,’একটি কালো রাত’ অন্ধকারের দুনিয়া’ অন্যতম।

এছাড়াও তিনি নির্মাণ করেছেন বেশ কিছু দর্শকপ্রিয় শর্ট ফিল্ম ‘গুপ্তধন’ ‘জীবনের গল্প’ ও ‘সাইকো’ সব থেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে। তিনি সাধারণত সমাজের নানান অসঙ্গতি তুলে ধরে সেসব বিষয় থেকে শিক্ষামূলক নানান তথ্যচিত্র তৈরি করে থাকেন।

তিনি সংগীত শিল্পী হলেও তার জনপ্রিয়তা একজন নির্মাতা এবং অভিনেতা হিসেবে। সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বেড়ে ওঠায় তরুণ ইতিমধ্যেই নির্মাণ করেছেন অসংখ্য শর্ট ফিল্ম এবং গানচিত্র। যা ইতিমধ্যেই প্রশংসা পেয়েছে দর্শক মহলে। তিনি বর্তমানে ফিল্ম এন্ড স্টাডিস নিয়ে বাংলাদেশের অন্যতম স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন।

তার ভবিষ্যত ইচ্ছে একজন প্রতিষ্ঠিত নির্মাতা ও অভিনেতা। যিনি সমাজের অসঙ্গতি তুলে ধরে দর্শকদের কাছে শিক্ষামূলক বার্তা পৌঁছে দেবে।

ওমর ফারুক নয়ন বলেন, ফিল্ম এন্ড স্ট্যাডিজ নিয়ে পড়াশোনা করছি।প্রতিষ্ঠিত একজন নির্মাতা হয়ে আন্তর্জাতিক মহলে বাংলাদেশকে তুলে ধরব একদিন। দর্শকরা আমাকে যেভাবে গ্রহণ করেছেন আশা রাখি বিগত দিনগুলোতে আরও ভালো ভালো কাজ করে যাব।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com