যমুনা প্রতিদিন
ঢাকাসোমবার , ৩১ অক্টোবর ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন ২১ নভেম্বর

নিহাল খান,রাজশাহীঃ
অক্টোবর ৩১, ২০২২ ১০:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ রাজশাহী মহানগর শাখার ত্রি-বার্ষিক সম্মেলনের সময় ঘোষণা করা হয়েছে।ঘোষণা অনুযায়ী আগামী ২১ নভেম্বর সম্মেলন অনুষ্ঠিত হবে বলে জানা গেছে

গতকাল রোববার (৩০ অক্টোবর) রাতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এই বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘‘বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ-এর ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালু রহমান বাবু’র নির্দেশক্রমে জানানো যাচ্ছে যে, রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন আগামী ২১ নভেম্বর (২০২২) সোমবার অনুষ্ঠিত হবে।

নেতৃদ্বয় মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দকে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে সম্মেলনের যাবতীয় প্রস্তুতি গ্রহণ করার জন্য নির্দেশনা প্রদান করেছেন।’

জানা গেছে,২০১২ সালের ১৫ সেপ্টেম্বর সম্মেলনের মাধ্যমে রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক লীগের সর্বশেষ সম্মেলন অনুষ্ঠিত হয়। ওই সম্মেলনে আব্দুল মোমিনকে সভাপতি ও জেডু সরকারকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যের মহানগর স্বেচ্ছাসেবক লীগের তিন বছর মেয়াদি কমিটি গঠন করা হয়।

কিন্তু ২০১৬ সালে কমিটির মেয়াদ শেষ হলেও আর সম্মেলন কিংবা কমিটির গঠনের উদ্যোগ নেওয়া হয়নি। ফলে আগের কমিটির অধিকাংশ এখন আর সক্রিয় নেই। মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল মোমিন রাসিকের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর। অন্যদিকে জেডু সরকার একজন ঠিকাদার।ফলে তারা সংগঠনে কোনো সময় দিতে পারেন না।

তবে নতুন করে মহানগর স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠনের ঘোষণায় পদপ্রত্যাশীরা তাদের তৎপরতা বাড়িয়েছেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com