যমুনা প্রতিদিন
ঢাকাসোমবার , ৩১ অক্টোবর ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

রাজশাহীর বাঘায় কিাশোর ভ্যান চালক নিখোঁজ: ব্যাটারি বিহীন ভ্যান উদ্ধার

সুব্রত কুমার,বাঘা (রাজশাহী) প্রতিনিধি
অক্টোবর ৩১, ২০২২ ৮:১৮ অপরাহ্ণ
Link Copied!

সুব্রত কুমার,বাঘা(রাজশাহী) প্রতিনিধিঃ- রাজশাহীর বাঘায় সাব্বির হোসেন (১৬) নামে এক স্কুল ছাত্র দুইদিন পেরিয়ে গেলেও কোন খোঁজ নেই।  রোববার ৩০ অক্টোবর বিকেল সাড়ে ৩টার দিকে বাবার ব্যাটারি   চালিত ভ্যান গাড়ি নিয়ে বেরিয়ে আর ফিরে আসেনি।  সোমবার ( ৩১অক্টোবর) বিকেল সাড়ে তিনটা পর্য়ন্ত বাড়ি ফেরেনি কিাশোর সাব্বির ।  জানাযায়,সাব্বির হোসেন উপজেলার বাউসা ইউনিয়নের আড়পাড়া  উচ্চ  বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ও ওই গ্রামের বাসিন্দা মো. হায়দার আলী ছেলে ।

খোঁজ নিয়ে জানা গেছে, গত ৩০ অক্টোবর বিকেল সাড়ে ৩টার দিকে ভাড়ায় লোক বহনের উদ্দেশ্যে বাড়ি থেকে রাস্তায় বাবার ব্যাটারি চালিত  ভ্যান গাড়ি নিয়ে বেরিয়ে আর ফিরে আসেনি। পরে বাড়ির আসেপাশে এলাকাসহ সম্ভব্য সকল স্থানে খোঁজে তার সন্ধান মিলেনি। তার খোঁজ না পাওয়া পরে রোববার (৩০ অক্টোবর) রাত সাড়ে ১১ টায় সাব্বিরের চাচা শরিফুল ইসলাম বাঘা থানা একটি লিখিত অভিযোগ করেন। আত্মীয়-  স্বজনদের খুঁজাখুজি এক পর্যয়ে সোমবার দুপুর আড়াই টার দিকে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের আটঘরি এলাকায় চারঘাট- ঈশ্বরদী সড়কের পাশে একটি আম বাগান  থেকে পরিত্যক্ত  অবস্থায় ব্যাটারি বিহীন ভ্যান গাড়িটি উদ্ধার হলেও তার কোন খোঁজ পাওয়া যায়নি।

নিখোঁজের চাচা শরিফুল ইসলামের দাবি, সাব্বির হোসেনকে কোন  ছিনতাই কারি চক্র ভ্যান ছিনতাইয়ের উদ্দ্যেশে নিয়ে মেরে ফেলতে পারে। সাব্বিরের  মোবাইল যার নম্বর ০১৭৭২৩৩৪৭২৫। মুঠো ফোনটিএকাধিকবার যোগাযোগ করে বন্ধ হয়েছে।

বাঘা থানার পরিদর্শক (ওসি)  সাজ্জাদ হোসেন বলেন, নিখোঁজ স্কুল ছাত্রের খোঁজে পুলিশ তৎপর রয়েছে।

 

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com