যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ২ নভেম্বর ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

রংপুর জেলা যুবলীগ সম্মেলন,সভাপতি পদে তৃণমূলের পছন্দে নিতাই মহন্ত চন্দন

নিজস্ব প্রতিবেদকঃ
নভেম্বর ২, ২০২২ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

শাহিনুর ইসলাম প্রান্ত [স্টাফ রিপোর্টার]

নানা জল্পনা কল্পনা শেষে আগামী ৫ নভেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে রংপুর জেলা যুবলীগের সম্মেলন।দীর্ঘ দিন পর সম্মেলন কে ঘিরে উজ্জীবিত হয়ে উঠেছে যুবলীগের তৃণমূল নেতাকর্মীরা।সেই সঙ্গে সম্মেলনে সভাপতি এবং সাধারণ সম্পাদক পদকে ঘিরে তৃণমূলের নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।

এরই মধ্যে জেলা যুবলীগের সভাপতি পদে তৃণমূল নেতাকর্মীদের আলোচনায় এগিয়ে আছেন যুব নেতা শ্রী নিতাই মহন্ত চন্দন।

কর্মী বান্ধব হওয়ায় দলের নেতাকর্মী এবং সমর্থকদের প্রিয়মূখ হিসেবে পরিচিত নিতাই মহন্ত চন্দন । এবারের সম্মেলনে তৃণমূলের রায়ে তিনি সভাপতি নির্বাচিত হতে পারেন বলে শোনা যাচ্ছে। তাকে ঘিরেই এখন একাট্টা হচ্ছেন জেলার আট উপজেলার নেতাকর্মীরা। আসছে সম্মেলনে কর্মীবান্ধব এ নেতাকে সভাপতি করার লক্ষ্যে জেলার নেতাকর্মীদের বেশ তৎপরতাও লক্ষ করা যাচ্ছে। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকেও সরব রয়েছে তাঁর প্রচারণায়।

রংপুর জেলার বিভিন্ন উপজেলা যুবলীগ নেতাদের সঙ্গে কথা বলে জানা যায়, কর্মী বান্ধব ও নেতা কর্মীদের বিপদে-আপদে সব পাশে থাকে যুবলীগ নেতা নিতাই মহন্ত চন্দন। তিনি দীর্ঘ দিন ধরে যুবলীগের বিভিন্ন কর্মসূচিতে সক্রিয় অবদান রেখেছে।তাই আসন্ন রংপুর জেলা যুবলীগের সম্মেলনে জেলা ও উপজেলার তৃনমুলের সকল নেতাকর্মীরা সভাপতি হিসেবে তাকেই দেখতে চায়।

যুবলীগ নেতা নিতাই মহন্ত চন্দন বলেন,আমি দলের দুঃসময় থেকে এখন পর্যন্ত নিঃশ্বার্থ ভাবে দলের জন্য কাজ করে যাচ্ছি। ১৯৯৮ সালে আমি ছাত্রলীগ দিয়ে রাজনীতি শুরু করি।এসময় ওয়ার্ড ছাত্রলীগের দায়িত্ব সহ শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পদে দায়িত্ব পালন করেছি।এছাড়াও স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছি। এছাড়াও যুবলীগের সক্রিয় সদস্য হিসেবে ওয়ার্ড পর্যায়ে এবং সর্বশেষ ২০১৩ সালের জেলা যুবলীগের প্রাথমিক সদস্য পদ লাভ করে যুবলীগের রাজনীতিতে রাজপথের আন্দোলন-সংগ্রাম ও দলীয় সকল কর্মসূচীতে সক্রিয়ভাবে আছি। ২০০১ সালের জামাত বিএনপি সরকার সময় কালীন সনাতন ধর্মাবলম্বী হওয়ায় আমার পরিবার বিভিন্ন হেনস্থার স্বীকার হয়েছে। তাই আমি আশাবাদী দল আমাকে বিমুখ করবে না।

নিতাই মহন্ত চন্দন আরও বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে ১৯৭২ সালের ১১ নভেম্বর যুবসংগঠন বাংলাদেশ আওয়মী যুবলীগ প্রতিষ্ঠিত করেছিলেন শহীদ শেখ ফজলুল হক মনি ঠিক ৪৯ বছরে এসে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নির্দেশে শেখ মনির বড় পুত্র অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল যুবলীগকে নিয়ে যাচ্ছেন এক নতুন স্বপ্নের সোনার বাংলাদেশ গঠনে।আর তাই আমরা আশাবাদী একটি স্বচ্ছ কমিটি পাবে রংপুর জেলা যুবলীগ।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com