যমুনা প্রতিদিন
ঢাকাশনিবার , ১৯ নভেম্বর ২০২২
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

আবারো প্রবাসী গান নিয়ে আসছেন প্রিন্স মিলন

নিজস্ব প্রতিবেদকঃ
নভেম্বর ১৯, ২০২২ ৮:১৩ অপরাহ্ণ
Link Copied!

সম্প্রতি শামীম অফিসিয়াল এর ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ হয়েছে “সুখের আশায় আইলাম প্রবাসে” শিরোনামের একটি গান।গানটি খুব অল্প সময়ের মধ্যেই শ্রোতা মহলে সাড়া ফেলেছেন।প্রশংসা কুড়াচ্ছেন প্রিন্স মিলন।

নতুন করে আবারো “রবিউল অফিসিয়াল” ইউটিউব চ্যানেল থেকে প্রকাশ পেতে যাচ্ছে “টাকার কাছে হাইরা গিয়া হইছি প্রবাসী” শিরোনামের নতুন একটি গান। গানটি গেয়েছেন বর্তমান সময়ের তরুণ মেধাবী কণ্ঠশিল্পী প্রিন্স মিলন।দ্বিতীয় বারের মত প্রবাসীদের নিয়ে গাইলেন তিনি।

“টাকার কাছে হাইরা গিয়া হইছি প্রবাসী” গানটি লিখেছেন ও সুর করেছেন প্রিন্স মিলন নিজেই, গানটিতে মিউজিক দিয়েছেন বর্তমান সময়ের সাড়া জাগানো সংগীত পরিচালক এর আর ও রয়।গানটিতে খুব সুন্দর ভিডিও ধারন করা হয়েছে। গানটির সকল ব্যবস্থাপনায় ছিলেন কার্জন রয়।

এ প্রসঙ্গে সংগীত পরিচালক এ আর রয় বলেন, মিলন বরাবরই ভালো গাওয়ার চেস্টা করে,এর আগেও মিলনের গান করেছি অত্যন্ত ভালো গায় মিলন,এবারো ভালো গেয়েছে গানটি খুবই ভালো হয়েছে। আশা করি গানটি সকলের মনে জায়গা করে নিবে।

গানটির ব্যবস্থাপক কার্জন রয় জানান, পর্যায়ক্রমে গানটির সব কাজ সম্পূর্ণ কাজ শেষ করা হয়েছে,সব ঠিকঠাক থাকলে খুব শীঘ্রই আমরা গানটি প্রকাশ করবো । গানটিতে প্রবাসীদের কান্না-হাসি, পাওয়া না পাওয়ার কথা উঠে এসেছে, এক কথায় একজন প্রবাসীর বাস্তব চিত্র তুলে ধরা হয়েছে, যেমন দারুন কথামালা তেমনই সুন্দর সুর অন্য দিকে মিলনও অনেক দরদ দিয়ে গেয়েছেন। সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার পেতে যাচ্ছি আমরা।

এ বিষয়ে কন্ঠ শিল্পী প্রিন্স মিলন বলেন, আমি সর্বোচ্চ চেষ্টা করেছি ভালো গাইতে। বর্তমান প্রজন্মের প্রবাসী ভাইদের জন্য গান’টি গেয়েছি এবং ভিডিও সহ ভালো কিছু উপহার দেওয়ার চেষ্টা করতেছি, সব কিছু মিলিয়ে ভালো কিছু উপহার দিতে চাই। আমাদের জন্য সকলে দোয়া করবেন, আপনাদের দোয়া এবং ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যেতে চাই পরিশেষে বাংলা গান শুনুন এবং শ্রদ্ধাতার সঙ্গে সাথে থাকুন (ধন্যবাদ)

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com