1. jamunaprotidin@gmail.com : jamunaprotidin : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : Nihal :
পাইকগাছার গদাইপুর ইউপির নৌকার প্রার্থী শেখ জিয়া'র ব্যাপক গন-সংযোগ অব্যাহত » Jamuna Protidin
বুধবার, ২৩ জুন ২০২১, ০২:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:

পাইকগাছার গদাইপুর ইউপির নৌকার প্রার্থী শেখ জিয়া’র ব্যাপক গন-সংযোগ অব্যাহত

মোঃ ফসিয়ার রহমান,পাইকগাছা(খুলনা)
  • প্রকাশের সময় সোমবার, ৭ জুন, ২০২১
  • ৬১ বার পঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ২০২১কে কেন্দ্র করে পাইকগাছা উপজেলার গদাইপুর ইউনিয়নে প্রার্থীদের দৌড়ঝাঁপে মুখরিত গ্ৰামিন জনপদ।ভোটারদের মধ্যে রয়েছে বিপুল উৎসাহ উদ্দীপনা ।

তাহারি ধারাবাহিকতায় সোমবার বিকালে গদাইপুর বাজার সহ বিভিন্ন স্থানে ব্যাপক গন-সংযোগ করেন অত্র ইউনিয়নের আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী পাইকগাছা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ জিয়াদুল ইসলাম জিয়া।

গন-সংযোগগের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাইকগাছা-কয়রার সাবেক সাংসদ আলহাজ্ব শেখ মোঃ নুরুল হকের কনিষ্ঠপুত্র খুলনা জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব শেখ রাসেদুল ইসলাম রাসেল।

প্রধান অথিতি তার বক্তৃতায় বলেন নৌকা বিজয়ী হলে এলাকার উন্নয়ন হয়। আগামী দিনে অত্র এলাকায় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল ভেদাভেদ ভুলে গিয়ে নৌকার প্রর্থীর পক্ষে কাধে কাধ মিলিয়ে কাজ করার আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন ফাইমিন সরদার, মোঃ আফিলউদ্দিন,শহিদুল ইসলাম, আসিফ ইকবাল রনি, মেহেদী হাসান নান্টু, মোঃ জামশেদ হোসেন মোঃ কিনু,শেখ তুহিন, মাজহারুল ইসলাম,রোহান,জিনারুল ইসলাম, বাবলু, মোঃ মোস্তাক,আঃ আজিজ, রকিবুল ইসলাম, প্রমুখ।

তিনি দিন রাত বিরামহীন ব্যাপক প্রচার প্রচারণায় ও গনসংযোগ করে ভোটারদের দ্বারেদ্বারে ছুটেছেন ৷ তিনি দীর্ঘদিন ধরে গদাইপুর ইউনিয়নের সাধারণ মানুষের সাথে সার্বক্ষনিক যোগাযোগ রক্ষা করে তাদের সুখে দুংখে পাশে আছেন ৷

সাধারণ ভোটাররা জানান গদাইপুর ইউনিয়নের ধর্মীয় অনুষ্ঠান সামাজিক অনুষ্ঠান থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানে সকলের পাশে থেকে সাধারণ মানুষের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছেন ৷

নির্বাচনে অংশ গ্ৰহন করার কারণ জানতে চাইলে শেখ জিয়াদুল ইসলাম জিয়া বলেন আমার চাওয়া পাওয়ার কিছু নেই আমি সততা ও নিষ্ঠার সাথে আমি যা কিছুই করি তাই নিয়ে অনেক ভালো আছি আল্লাহ তায়ালা আমাকে অনেক ভালো রেখেছেন।আমি সবসময়ই জনগণের জন্য কাজ করতে চেষ্টা করি।তবে জনপ্রতিনিধি হলে জনগণের জন্য আরো বেশি কাজ করতে পারবো।আমার জন্য দোয়া করবেন।

আমি আপনাদের মুল্যবান ভোটে নির্বাচিত হলে আগামী প্রজন্মের সন্ত্রাস মাদক সহ নানাবিধ অপরাধ মুক্ত আধুনিক গদাইপুর ইউনিয়ন উপহার দেব ইনসাআল্লাহ।

নৌকা প্রতীকের প্রার্থী সাবেক ছাত্রনেতা শেখ জিয়াদুল ইসলাম তার বক্তব্যে বলেন আগামী ২১শে জুন আপনাদের ভোটে চেয়ারম্যান নির্বাচিত হলে শাসক নয় সেবক হয়ে আপনাদের পাশে থাকবো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ

    © All rights reserved © 2021 যমুনা প্রতিদিন
    Theme Customized BY Sky Host BD