যমুনা প্রতিদিন
ঢাকামঙ্গলবার , ২৭ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

পটুয়াথালীতে মাদ্রাসার টিন নিজ ঘরে লাগানোর অভিযোগ

মেহেদী হাসান(বাচ্চু),পটুয়াখালী
এপ্রিল ২৭, ২০২১ ১২:০৩ অপরাহ্ণ
Link Copied!

পটুয়াথালীর বাউফলে মোঃ জাহিদুল হক নামে এক মাদ্রাসার সহ-সুপারের বিরুদ্ধে মাদ্রাসা ঘরের টিন খুলে নিয়ে নিজ ঘরে লাগানোর অভিযোগ উঠেছে।

ওই মাদ্রাসার পরিচালনা কমিটির এক সদস্য উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ করেছেন।

ওই অভিযোগের একটি কপি সোমবার (২৬এপ্রিল) স্থানীয় সাংবাদিকদের কাছে দিয়েছেন।

অভিযোগকারী কুদ্দুস গাজী তার লিখিত দরখাস্তে উল্লেখ করেন, গত ১৮ এপ্রিল কেশবপুর ইউনিয়নের মমিনপুর রজ্জবিয়া মাদ্রাসার ঘরের ছাউনির টিন ওই মাদ্রসার সহ-সুপার মোঃ জাহিদুল হক খুলে নিয়ে যান এবং তিনি ওই টিন তঁার ঘরে নিয়ে লাগান। তিনি সরকারি বিধি লঙ্ঘন করে মাদ্রাসা ঘরের ছাউনির টিন নিজ ঘরে লাগানোর ঘটনায় সহ-সুপারের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ওই লিখিত দরখাস্তে উপজেলা নির্বাহী অফিসারকে অনুরোধ করেছেন।

তবে এ অভিযোগ অস্বীকার করে ওই মাদ্রাসার সহ-সুপার মোঃ জাহিদুল হক জানান, মাদ্রাসার পরিচালনা কমিটি টিন বিক্রয়ের সিদ্ধান্ত নেয়। সে অনুযায়ী আমি মাদ্রাসার সুপারের কাছ থেকে ৫/৬ খানা টিন ক্রয় করে নিয়েছি। কিন্তু রেজুলেশন করা হয়েছে কিনা জানিনা।

মাদ্রাসার সুপার মাওলানা শাহাবুদ্দিন পুরাতন ৬ খানা টিন ১ হাজার টাকায় সহ-সুপারের কাছে বিক্রির কথা স্বীকার করে বলেন, মাদ্রাসার পরিচালনা কমিটির সিদ্ধান্ত অনুয়ায়ী ওই টিন বিক্রি করা হয়েছে।

ওই মাদ্রাসার সভাপতি মোঃ মহসিন বলেন, মাদ্রাসা ঘরের পুরাতন টিন বিক্রয় করার জন্য মাদ্রাসার পরিচালনা কমিটির সিদ্ধান্ত নিয়ে রেজুলেশন করা হয়েছে। কিন্তু সুপার সাহেব ওই টিন তঁার (সহ-সুপারের) কাছে বিক্রয় করেছেন কিনা তা আমার জানা নেই।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেন জানান, এ রকম কোন অভিযোগ এখন পর্যন্ত আমি পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com