1. jamunaprotidin@gmail.com : jamunaprotidin : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : Nihal :
বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আর নেই » Jamuna Protidin
বুধবার, ২৩ জুন ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:

বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি আর নেই

এম এ মুছা,বেলকুচি(সিরাজগঞ্জ)
  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ৬২ বার পঠিত

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ এ কে এম ইউসুফজী খাঁন (৭০) আর নেই।

বৃহস্পতিবার (১০ জুন) দুপুরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে স্ত্রী,১ ছেলে ও ১ মেয়ে নাতী-নাতনী,রাজনৈতিক সহকর্মীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বেলকুচি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফজলুল হক সরকার তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ইউসুজী খাঁন কিছু দিন ধরে বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তিনদিন পূর্বে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে মারা যান তিনি। ইউসুফজী খাঁন জন্মলগ্ন থেকে আওয়ামী রাজনীতির সাথে জড়িত ছিলেন।

তিনি বেলকুচি উপজেলা আওয়ামীলীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন। মৃত্যুর পূর্ব পর্যন্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তার মৃত্যুতে সিরাজগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মন্ডল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মমিন মন্ডল গভীর শোক প্রকাশ করেছেন। তিনি শোকবার্তায় বলেন, প্রবীণ রাজনীতিবিদ ইউসুফজী খাঁনের মৃত্যুতে স্থানীয় রাজনীতিতে অপূরণীয় ক্ষতি হয়ে গেলো। তিনি শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও মরহুমের আত্মার শান্তি কামনা করেন। এছাড়া প্রবীণ এ রাজনীতিবিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন

বেলকুচি উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সাজেদুল,ভাইস চেয়ারম্যান ইউসুফ আলী শেখ,পৌর মেয়র সাজ্জাদুল হক রেজাসহ উপজেলা আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং

জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক,জেলা পরিষদ চেয়ারম্যান শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ

    © All rights reserved © 2021 যমুনা প্রতিদিন
    Theme Customized BY Sky Host BD