যমুনা প্রতিদিন
ঢাকামঙ্গলবার , ২৭ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

মেয়র কাউন্সিলরসহ কর্মকর্তা,কর্মচারীদের নিরাপত্তা ও প্যানেল মেয়রের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

Link Copied!

দিনাজপুরের ফুলবাড়ী পৌরসভার মেয়র কাউন্সিলরসহ কর্মকর্তা-কর্মচারীদের সার্বিক নিরাপত্তা ও প্যানেল মেয়র মামুনুর রশীদ চৌধুরীর উপর হামলাকারীদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।

গত ২৭ এপ্রিল মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় পৌর মিলনাতয়নে সামাজিক দুরত্ব বজায় রেখে লিখিত বক্তব্য পাঠ করেন পৌরসভার মেয়র মাহমুদ আলম লিটন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন,গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংবিধানের ৫৯(১) অনুযায়ী স্থানীয় সরকার (পৌরসভা) আইন ২০০৯ এর আওতায় গঠিত পৌরসভার জনসেবা ও উন্নয়ন পরিকল্পনা প্রনয়ন ও বাস্তবায়নে জনসেবক হিসেবে দ্বায়িত্ব পালন করে আসছি সেইসাথে এলাকাবাসীর বিভিন্ন জটিলতা নিরসনে সাফল্যের ভূমিকা রাখছি।

তিনি গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন,জনগণের জটিলতা নিরসনে কাজ করতে গিয়ে ১নং প্যানেল মেয়র মামুনুর রশীদ চৌধুরীকে স্থানীয় বখাটেরা শারিরিকভাবে লাঞ্চিত করে এবং প্রান নাশের হুমকি দেয়।

এ ঘটনায় ফুলবাড়ী থানায় গত ২১/০৪/২০২১ ইং তারিখে মামলা দায়ের করা হলেও অদ্যাবধি আসামীদের গ্রেফতার করা হয়নি। জনগণের সেবা নিশ্চিত করতে গিয়ে কোন জনপ্রতিনিধি বখাটের দ্বারা লাঞ্চিত হবার পর আইন-শৃঙ্খলা বাহিনীর এগিয়ে না আসা সত্যিই উদ্বেগজনক। তাই মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির আওতায় আনতে মাননীয় প্রধানমন্ত্রীর আশু হস্তক্ষেপ কামনা করেন।

সংবাদ সম্মেলনে শেষে ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রিয়াজ উদ্দিনের মাধ্যমে তিনদফা দাবি সম্বলিত একটি স্মারকলিপি প্রধানমন্ত্রী বরাবর প্রেরণ করা হয়।

সংবাদ সম্মেলনে সামাজিক দুরত্ব বজায় রেখে পৌর পরিষদের সকল কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীগণসহ প্রিন্ট ও ইলেট্রিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com