1. jamunaprotidin@gmail.com : jamunaprotidin : Nihal Khan
  2. info@jamunaprotidin.com : Nihal :
জারার ‘বিদায় বেলা’র কাজ শেষ » Jamuna Protidin
বুধবার, ২৩ জুন ২০২১, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম:

জারার ‘বিদায় বেলা’র কাজ শেষ

নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময় বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১
  • ১০৭ বার পঠিত

নয়ন আহম্মেদ :

এফ এ সুমনের জনপ্রিয় গান ‘জানরে তুই’ গানের মডেল হয়ে মিডিয়াতে অভিষেক হয় সানিয়া জামান জারার। তারপর একে এক বেশ কিছু মিউজিক ভিডিওর মডেল হয়েছেন তিনি।

এরপর থেকে নাটকে কাজ করে যাচ্ছেন নিয়মিত। তারপরে তার অভিষেক হয় সিনেমাতে। এখন নিয়মিত ভাবে সিনেমায় কাজ করে যাচ্ছেন জারা।

সন্তানের ভবিষ্যৎ এড়িয়ে গিয়ে একাধিক বিবাহবন্ধনে আবদ্ধ হওয়া পিতা, অভিভাবক হীন সন্তান পর্যায়ক্রমে মাদকের সাথে জড়িয়ে পড়া ইত্যাদি সামাজিক মেসেজ বার্তা নিয়ে খুব শিঘ্রই প্রেক্ষাগৃহে হাজির হচ্ছে চলচ্চিত্র ‘বিদায় বেলা’। চলচ্চিত্রটির সংলাপ, চিত্রনাট্য, গীত ও রচনা করেছেন আহম্মেদ ইউসুফ সাবের ও পরিচালনা করেছেন রাসেল মিয়া।

এতে আরো অভিনয় করেছেন রাসেল মিয়া, এলিনা শাম্মী, সাখাওয়াত সাগর, সিমান্ত, পীরজাদা হারুন, শবনম পারভীন নূর মোহাম্মদ সুজন রাজা সহ আর-ও অনেকে। ইতিমধ্যে বিদায় বেলার ছবিটির কাজ শেষ হয়েছে বলে জানান ছবির নায়িকা জারা।

জারা বলেন, অভিনেত্রী হওয়ার স্বপ্ন আমার ছোটবেলা থেকেই। চেষ্টা করছি ভালো অভিনয় করার। নিয়মিত চলচ্চিত্রে কাজ করার ইচ্ছা রয়েছে। এ জন্য সবার দোয়া ও সহযোগিতা কামনা করছি।

সিনেমাটি নিয়ে জারা বলেন, , বিদায় বেলা এই চলচ্চিত্রের মাধ্যমে বহুবিবাহ ও মাদকের একটি সুন্দর সমাধান চিত্রে ফুটে উঠবে। অসাধারণ একটি গল্প নির্ভর সিনেমা এটি দর্শকদের মন জয় করতে পারবে বলে আমার বিশ্বাস।

চলচ্চিত্রটি প্রযোজনা করেছে ব্রেন এন্ড লাইফ হসপিটালের কর্ণধার ফখরুল হোসেন। ছবিটিতে কয়েকটি গানে কন্ঠ দিয়েছেন এসআই টুটুল, মনির খাঁন ও লায়লা। সূর সংঙ্গীত পরিচালনায় ছিলেন প্লাবন কোরেশী।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও সংবাদ
© All rights reserved © 2021 যমুনা প্রতিদিন
Theme Customized BY Sky Host BD