বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
রাজশাহীতে দৈনিক মানবিক বাংলাদেশ পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন দুর্গাপুরে প্রশাসনকে ম্যানেজ করে রাতের আঁধারে আবাদি জমিতে পুকুর খনন মোহনপুরে মদ্যপান অবস্থায় বাইক আরোহী নিহত,আহত ২ মান্দায় মহান মে দিবস পালিত মে দিবসে খাবার স্যালাইন,ক্যাপ ও পানি বিতরণ করল রাজশাহী শিক্ষা বোর্ড জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে মহান মে দিবস পালন সারিয়াকান্দিতে দর্জি শ্রমিক ইউনিয়নের মহান মে দিবসে র‌্যালি ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে মে দিবস উপলক্ষে শ্রমিক দলের র‍্যালী ও শ্রমিক সমাবেশ সারিয়াকান্দিতে যমুনা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় ৫০ হাজার টাকা জরিমানা সারিয়াকান্দিতে প্রতিপক্ষের হুমকিতে নিরাপত্তাহীনতায় ভুগছে কুতুবপুর গ্রামের বাসিন্দা
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

রায়গঞ্জের ধামাইনগরে ২টি রাস্তা নির্মাণ হওয়ায় স্বস্থিতে সাধারণ মানুষ

সিরাজগঞ্জে রায়গঞ্জের ধামাইনগরে ২টি রাস্তা নির্মাণ হওয়ায় স্বস্থিতে সাধারণ মানুষ।এই রাস্তা নির্মাণের মধ্যে দিয়ে দীর্ঘদিনের ভোগান্তি দূর হয়েছে তাদের।

জানাযায়, দীর্ঘদিনের চলাচলের অযোগ্য রাস্তা ছিল ধামাইনগর ইউনিয়নের দেবিপুর ও কোমড়পুর গ্রামের দুটি রাস্তা।প্রতিনিয়ত চরম দূর্ভোগের মধ্যে দিয়ে যাতায়াত করতে হত তাদের।

গ্রামবাসীর দূর্ভোগ লাঘব করার জন্য (রায়গঞ্জ-তাড়াশ) আসনের এমপি ২০২২-২৩ অর্থ বছরে গ্রামীণ অবকাঠাম্য সংস্কার প্রকল্পের আওতায় দামুয়া হতে দেবিপুর ও কোমড়পুর সুজলা কোম্পানি হতে সালকুর বাড়ী পর্যন্ত দুটি রাস্তা নির্মাণের জন্য বরাদ্দদেন।এই বরাদ্দের মাধ্যমেই রাস্তা দুইটি নির্মাণ করা হয়।আর এই রাস্তা দুইটি নির্মাণের মধ্যে দিয়ে দূর হয়েছে দুই গ্রামের মানুষের দীর্ঘ দিনের ভোগান্তি। স্বস্থিতে চলাফেরা করতে পারছেন তাঁরা।

তবে এলাকাসাবীর দাবি রাস্তা দুইটি যেন অতি দ্রুত যেন পাঁকাকরন করে দেয়া হয়।

এ বিষয়ে ধামাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব সোহেল বলেন, অবহেলিত ধামাইনগর ইউনিয়ন এমপি মহোদয়ের অনুদানে গ্রাম থেকে শহরে পরিনত হচ্ছে।

এ ব্যাপারে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা গোলাম রব্বানির কাছে জানতে চাইলে তিনি বলেন, ধামাইনগর ইউনিয়নের রাস্তা দুইটির কাজ মান সম্মত হয়েছে।যার কারণে এলাকাবাসীও অনেক খুশি।

এ বিষয়ে ৬৪ সিরাজগঞ্জ-৩ (রায়গঞ্জ-তাড়াশ) আসনের এমপি অধ্যাপক ডা: মো: আব্দুল আজিজের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমার সংসদীয় আসনের সকল ইউনিয়নে উন্নয়ন প্রকল্প চলমান রয়েছে।স্বাধীনতার পরবর্তীতে ধামাইনগর ইউনিয়নের সকল উন্নয়ন আমার হাতেই শুরু হয়েছে।এই ইউনিয়নের সকল সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে আমার অনুদান রয়েছে।ভবিষ্যতেও উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one + two =


অফিসিয়াল ফেসবুক পেজ

x