শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ পূর্বাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

গণভবনে প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ করলেন রাজশাহীর তিন নেতা

আজ বৃহস্পতিবার বঙ্গবন্ধু কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের তিন নেতা।

এরা হলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা, রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল এবং সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

এসময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের সাথে বিশেষ বৈঠক করেন।এর আগে রাজশাহী আওয়ামী লীগের চার নেতাকে গণভবনে তলব করা হয়।গতকাল বুধবার তাদের ফোন দিয়ে জানানো হয় বৃহস্পতিবার আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের সঙ্গে বিশেষ বৈঠক করবেন।

তলবপ্রাপ্ত রাজশাহী আওয়ামী লীগের এই চার নেতা হলেন, মহানগরের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারণ সম্পাদক ডাবলু সরকার, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা।এর মধ্যে তিনজন ঢাকায় গেছেন।তবে অসুস্থ্যতার কারণে অনিল কুমার সরকার যেতে পারেননি বলে তিনি জানিয়েছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × one =


অফিসিয়াল ফেসবুক পেজ

x