যমুনা প্রতিদিন
ঢাকাবুধবার , ২৮ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

মুন্সিগঞ্জ ডিবি পুলিশের অভিযানে ১২ মামলার পলাতক আসামি কুখ্যাত মাদক ব্যবসায়ী হাসান গ্রেফতার!

নিজস্ব প্রতিবেদকঃ
এপ্রিল ২৮, ২০২১ ৯:৫২ অপরাহ্ণ
Link Copied!

মুন্সিগঞ্জ জেলা পুলিশ সুপার মোঃ আব্দুল মোমেন (পিপিএম-বার) এর সার্বিক দিকনির্দেশনায় মুন্সিগঞ্জ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোজাম্মেল হক মামুনের নেতৃত্বে ডিবি পুলিশের চৌকস টিম।

(২৮ এপ্রিল) বুধবার রাত্রি ১১.৩৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করিয়া মুন্সীগঞ্জ সদর থানাধীন রিকাবী বাজার এলাকা থেকে ১২(বার) মামলার পলাতক আসামী ১।মোঃ হাসান(৩৬) পিতা-মৃত নুরু মিয়া গ্রাম গোয়াল ঘূর্ণি থানা ও জেলা মুন্সিগঞ্জ কে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত হাসান এলাকার কুখ্যাত মাদক ব্যবসায়ী। সে ফেনসিডিল, ইয়াবার ব্যবসা করে ।তার বিরুদ্ধে মুন্সীগঞ্জ থানায় ১২ টি মামলা মুলতবি আছে। যার মধ্যে একটি মামলায় এক বছরের অধিক সাজাপ্রাপ্ত এবং বেশ কয়েকটি মামলায় গ্রেফতারি পরোয়ানা আছে।

সর্বশেষ গত ইংরেজি ১৩/০৪/২১ তারিখ তার অপরাধ রাজ্যের সহযোগীদের কে একটি প্রাইভেটকার ও ৪০ (চল্লীশ) বোতল ফেনসিডিলসহ সিপাহীপাড়া থেকে আটক করার সময় হাসান প্রাইভেটকার ফেলে পালাইয়া যাইতে সক্ষম হয়। সে মুন্সীগঞ্জে থানার মামলা নাম্বার ৩৫(০৪)২১ মামলার পলাতক আসামী।

মুন্সিগঞ্জ ডিবি পুলিশের অফিসার ইনচার্জ ওসি মোঃ মোজাম্মেল হক মামুন জানান তাকে গ্রেফতারের পর এলাকার মানুষ স্বস্তির নিঃশ্বাস ফেলেছে বলিয়া জানা যায়।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com