যমুনা প্রতিদিন
ঢাকাশুক্রবার , ৩০ এপ্রিল ২০২১
  1. English
  2. অর্থ ও বাণিজ্য
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. খেলাধুলা
  6. গণমাধ্যম
  7. চাকরি
  8. ছবিঘর
  9. জাতীয়
  10. জেলার খবর
  11. তথ্যপ্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. ধর্ম
  14. নারী ও শিশু
  15. প্রবাসের কথা
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠি বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন অহেদুজ্জামান লুসান

নাঈম হাসান ঈমন,ঝালকাঠি প্রতিনিধিঃ
এপ্রিল ৩০, ২০২১ ১০:৩২ অপরাহ্ণ
Link Copied!

দীর্ঘ এক মাসের সিয়াম সাধনা শেষে এসেছে আনন্দময় উৎসব পবিত্র ঈদুল ফিতর। ঝালকাঠি বাসী কে ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন ঝালকাঠি সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অহেদুজ্জামান লুসান।

শুভেচ্ছা বার্তায় তিনি ঝালকাঠি সহ দেশবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন।

মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে ঈদ-উল-ফিতর। আর ঈদ-উল-ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে।

সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়। তাই ঈদ-উল-ফিতরের শিক্ষা নিয়ে আমাদের অঙ্গীকার হোক সকল হিংসা, বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এই পবিত্র দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। আমি এই কামনা করি।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাদের আশ্রয়স্থল জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আপার আদেশক্রমে বাংলাদেশ ছাত্রলীগের দুই দিকপাল আল-নাহিয়ান খান জয় ভাই ও লেখক ভট্টাচার্য্য দাদা সহ ঝালকাঠি জেলা ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ভাইয়ের নির্দেশে ঝালকাঠি সদর উপজেলা ছাত্রলীগ সহ তৃণমূলের সকল নেতাকর্মীদের সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ জামাত আদায় ও ঘর থেকে পরিবারের সাথে ঈদ উদযাপনের অনুরোধ করেন। ছাত্রলীগের একজন কর্মী হিসেবে তিনি সকলের কাছে অনুরোধ করেছেন প্রত্যেকে তার নিজ নিজ অবস্থান থেকে চেষ্টা করুন ইনশাআল্লাহ এই সংকট অতি দ্রুত কেটে যাবে। ঝালকাঠি বাসীকে বাসায় থেকে নিরাপদ দূরত্ব মেনে ঈদ উদযাপনের জন্য অনুরোধ জানাচ্ছি।
এবছর মহামারী করোনা ভাইরাসের কারণে আমাদের ঈদ আনন্দ পালন করতে হবে ঘরে থেকে। সবাই নিরাপদ দূরত্বে থেকে ঈদের জামাতে নামাজ আদায় করবো। আমি আমার ঝালকাঠি বাসী সহ দেশবাসীকে অনুরোধ করছি, সবাই ঘরে থাকুন। দয়া করে ঘরের বাইরে যাবেন না। প্রয়োজনের বাইরে কোনো ভাবেই যাবেন না। আমি আমার পরিবারের পক্ষ থেকে ঝালকাঠি বাসী সহ দেশবাসীকে পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি ।

সবার জীবনে ঈদ নিয়ে আসুক সমৃদ্ধি, ভালোবাসা ও প্রেম। সবাইকে ঈদ মোবারক।ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি, এই ঈদে সকল ভেদাভেদ ভুলে গিয়ে, এই ঈদের আনন্দ মধুময় করতে একে অপরের প্রতি সহনশীলতা সম্প্রীতি গড়ে তুলি। ঈদ সবার জন্য নিয়ে আসুক শান্তিময় ভালোবাসা সবার জন্য ঈদ মোবারক।

ঈদ মোবারক
“ঘরে থাকুন নিরাপদ থাকুন”
জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

প্রিয় পাঠক আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর সরাসরি জানাতে ই-মেইল করুন নিম্নের ঠিকানায়  jamunaprotidin@gmail.com