শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
নোটিশ :
দেশের জনপ্রিয় সর্বাধুনিক নিয়ম-নীতি অনুসরণকৃত রাজশাহী কর্তৃক প্রকাশিত নতুনধারার অনলাইন নিউজ পোর্টাল ‘যমুনা প্রতিদিন ডট কম’

সাংবাদিক বারীর মরহুমা স্ত্রীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মহাস্থান প্রেসক্লাবে দোয়া

মহাস্থান প্রেসক্লাবের প্রচার সম্পাদক সাংবাদিক আব্দুল বারীর মরহুমা স্ত্রী সুফিয়া বেগমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মহাস্থান প্রেসক্লাবে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বার দুপুর ২টায় মহাস্থান রূপালী ব্যাংক সংলগ্ন প্রেসক্লাব মিলনায়তনে মাসিক সভা ও দোয়ার আয়োজন করা হয়।

দোয়া পূর্বে মরহুমার স্মুতিচারণ তুলে ধরে বক্তব্য রাখেন, মহাস্থান প্রেসক্লাবের সভাপতি আনিছুর রহমান মিটু।

তিনি বলেন, জন্মিলে মুত্যুবরণ করতেই হবে।প্রত্যেক মানুষকে মরতে হবে এটাই চীর সত্য।কিন্তু কিছু কিছু মৃত্যু সহজে মেনে নেওয়া যায়।যে মানুষগুলো চোখের সামনে ঘোরে তাদের আকষ্মিক মৃত্যু আমাদের জন্যও একটি মৃত্যু প্রস্তুতি সংকেত।তাই আখেরাতের কথা চিন্তা করে আমাদের সবার দিন ও সঠিক আমলের পথে চলতে হবে।

পরিশেষে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন, প্রেসক্লাবের সহসভাপতি আব্দুর রহিম সাজু।

এসময় উপস্থিত ছিলেন, সহ-সভাপতি তাহেরা জামান লিপি, সাধারণ সম্পাদক এসআই সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান, কোষাধ্যক্ষ গোলাম রব্বানী শিপন, নির্বাহী সদস্য ও প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল বাছেত, দপ্তর সম্পাদক একেএম আমিনুল ইসলাম, আব্দুল হান্নান টগর, আজিজুল হক বিপুল, সদস্য শাকিকুল ইসলাম শাকিল।

উল্লেখ্য, গত সোমবার সকাল ১০ টায় সাংবাদিক আব্দুল বারী’র সহধর্মিণী সুফিয়া বেগম তার নিজ বাসভবন বগুড়া সদরের গোকুল ইউনিয়নের সরকার পাড়া গ্রামে হৃদক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − 10 =


অফিসিয়াল ফেসবুক পেজ

x